সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে যৌতুক লোভী স্বামীর নির্যাতনে গুরুতর আহত গৃহবধু হাসপাতালে

downloadসুনামগঞ্জ প্রতিনিধি : যৌতুক লোভী স্বামী,ভাসুর, দেবর ও শাশুড়ির অত্যাচারে মারাত্মক আহত গৃহবধূকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে স্থানীয় কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি শামসুল ইসলামের নির্দেশে নির্যাতনকারীরা আহত গৃহবধূকে ছেড়ে দেয়।

জানা যায়, ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর ইউনিয়নের ছুয়াপুর গ্রামের মৃত তালেব আলীর পুত্র মনসুর আহমদ (৩২) মধ্যেপ্রাচ্যের ওমানে যাওয়ার জন্য ৫ লক্ষ টাকা যৌতূকের দাবীতে তার স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করে। নির্যাতনের একপর্যায়ে লোহার চুঙ্গা দিয়ে নাক মুখে গুতা মেরে এবং গালে কামড় বসিয়ে গুরুতর আহত করে ঐ গৃহবধূকে। যৌতুকলোভী স্বামীর সহযোগী হিসেবে একইভাবে গৃহবধূকে লোহার রড দ্বারা মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারপিঠক্রমে আহত করে ভাসুর হিলাল আহমদ,আশিক নূর,দেবর ফরিদ,শাশুড়ি করিমুন নেছা,ভাসুরের স্ত্রী করিমুন নেছা ও লাকী বেগম প্রমুখ। এদিকে ঘটনার সংবাদ জানতে পেরে সদর থানার ওসি হারুন অর রশীদ চৌধুরীর নির্দেশে সদর থানার এসআই মোশাররফ হোসেন ও এসআই মাহবুব জেলা সদর হাসপাতালে গিয়ে জখমী গৃহবধূর শারীরিক জখমের অবস্থা দেখে আসেন। তারা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ অমানবিক নির্যাতনের বিরুদ্ধে ভিকটিম গৃহবধূকে ন্যায় বিচার পাইয়ে দেবার ব্যাপারে আশ্বস্থ করেন।

ছুয়াপুর গ্রামের সাবেক মেম্বার হাবিবুর রহমান জানান,গত বছর একইভাবে যৌতুকের জন্য মনসুর আহমদ তার স্ত্রীকে শারীরিক নির্যাতন করে। এই ঘটনায় ভিকটিম গৃহবধূর পক্ষ থেকে ব্র্যাকের আইন সহায়তা কর্মসুচির আওতায় মামলা দায়েরের উদ্যোগ নিলে জাপা নেতা ফারুক আহমদের উদ্যোগে বিষয়টি নিস্পত্তি হয়।

ফারুক আহমদ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মনসুর একটা খারাপ ছেলে। সে একবার নয় দুবার নয় একাধিকবার তার স্ত্রীকে যৌতুকের দাবীতে নির্যাতনসহ খুন করার চেষ্টা করে। আমি ইতিপূর্বে উদ্যোগ নিয়ে ঘটনাটি ধামাচাপা দিয়ে তাকে কোনরকমে রক্ষা করি। কিন্তু ইদানিং শুনি সে আগের মতো আবারও তার স্ত্রীর উপর নির্যাতন চালিয়েছে। উল্লেখ্য নির্যাতিতা গৃহবধু সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষনশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও গ্রামের ঈসমাইল মিয়ার কন্যা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: