সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ছাত্রী ধর্ষণ ও হত্যায় গ্রেপ্তার ৩

ffeeeeeকানাইঘাট প্রতিনিধি ::
কানাইঘাটে চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণ ও হত্যার ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, এরালীগুল গ্রামের আবুল আহমদ (২৫), রাসেল (২৫) ও ছাদেক হোসেন (২৬)।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতরা ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা তিন জন ও তাদের অপর এক সহযোগী পালাক্রমে ধর্ষণ শেষে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর টিলার পাশে লাশ মাটিচাপা দিয়ে রাখে।
উল্লেখ্য, লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউপির এরালীগুল গ্রামের ছোটফৌদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী গত সোমবার থেকে নিখোঁজ ছিল। ওই দিন সকালে শিশুটি প্রতিদিনের ন্যায় এরালীগুল জামে মসজিদ মক্তবে নামাজ ও কুরআন শিখতে যায়। সকাল ৯টার দিকে মক্তব ছুটি হলে তার সহপাঠীর সাথে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে ইমাম উদ্দিনের বাড়ির উত্তরপাশের্^ আসামাত্র বড়খেওড় গ্রামের আবুল আহমদ, হোসেন আহমদ ও নারাইনপুর গ্রামের মস্তাক আহমদ সুলতানা বেগমকে অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়টি কানাইঘাট থানাপুলিশকে অবহিত করলে গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবিরের নেতৃতে গত বৃহস্পতিবার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইমাম উদ্দিনের টিলা বাড়ির পাশর্^বর্তী একটি টিলার উপর থেকে শিশুটির মাটি চাপা লাশ উদ্ধার করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: