সর্বশেষ আপডেট : ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেবের নতুন প্রেমিকা রুক্ষ্মিণী

33671_devবিনোদন ডেস্ক:
টালিউডের জনপ্রিয় অভিনেতা, সেসঙ্গে সাংসদও। তিনি এখনও ব্যাচেলার। তাই তাকে নিয়ে গুঞ্জন থাকাটাই স্বাভাবিক। একসময় শুভশ্রীর সঙ্গে দেবের প্রেম নিয়ে কম লেখালেখি হয় নি। কিন্তু সেই প্রেম হঠাৎ ভেঙ্গে যাওয়ার পর দুজনে গত চার বছরে কোনও ছবি করেন নি একসঙ্গে। শেষ ছবি ‘জামাই ৪২০’। এবার অবশ্য পুরনো অতীত সরিয়ে রেখে দুজনে সিনেমা করছেন।

তবে সম্পর্ক আর জোড়া লাগার যে প্রশ্ন নেই তা জানেন শুভশ্রীও। কেননা, ইতিমধ্যেই দেবের নতুন প্রেমিকার খোঁজ জেনে গিয়েছেন তিনিও। টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে এই নিয়ে আলোচনাও চলছে । তবে দেবের এই হার্টথ্রব তারই বিপরীতে অভিনয় করতে চলেছেন। এই প্রথম। ইতিমধ্যেই দুজনে একসঙ্গে চীনে পৌঁছে গিয়েছেন। কে এই নতুন প্রেমিকা ? নাম রুক্ষ্মিণী মৈত্র।

টালিগঞ্জে তেমন পরিচিত নাম নয়। এমবিএ-র ছাত্রী রুক্ষ্মিণী এতদিন পড়াশুনা নিয়েই ব্যস্ত ছিলেন। তাই মুখ ফিরিয়ে ছিলেন অভিনয় থেকে। এবার অভিনয়ে নামছেন। ‘ধূমকেতু’ ছবিতে দেবের সঙ্গে জুটি বেধেই। সভ্রান্ত পরিবারের মেয়ে রুক্ষ্মিণী। ওর দাদু প্রধান বিচারপতি ছিলেন। বাবা আইআইএম জোকার গোল্ড মেডেলিস্ট। তাই পড়াশোনাতেই গুরুত্ব দিয়েছিলেন। তবে দেবের টানে গ্ল্যামারাস ওয়ার্ল্ডে চলে এসেছেন। অবশ্য দেবের গার্লফ্রেন্ড তিনি বলতে রাজি নন। তার কথায়, দেব আমার বেস্ট ফ্রেন্ড। তার বেস্ট ফ্রেন্ড যদি কেউ থাকে, সেটা আমি। এটা দেবও বারবার বলে।

দেব অবশ্য এই সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি নন। এদিকে কমিউনিকেশন ম্যানেজমেন্ট নিয়ে এমবিএ করা রুক্ষ্মিণী দেবের অফিসও সামলান। দেবের কাজে প্রধান তিনিই। সাউথ সিটির ফ্ল্যাটে যেখানে দেবের বর্তমানে অফিস সেখানেই তাকে নিয়মিত পাওয়া যায়। তবে নিয়মিত অভিনয় করবেন কিনা সে বিষয়ে এখনও নিশ্চিত নন। একটি দৈনিকে এক সাক্ষাৎকারে রুক্ষ্মিণী জানিয়েছেন, এখনও কিছু ভাবিনি। আমি যা মুডি। সত্যি বলছি, আমার ফিল্মের সেট থেকে লাইব্রেরি বেশি পছন্দের। আমাকে লাইব্রেরিতে ছেড়ে দিন, আমি বহু বছর কাটিয়ে দেব। কিন্তু সেটে আট ঘণ্টার বেশি কাটাতে পারব না। বললাম না, আমি ভীষণ লেড ব্যাক। একটা ছবি করি, তারপর ভাবব…।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: