সর্বশেষ আপডেট : ১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাক-ভারত ‘যুদ্ধ’ নিয়ে যা বললেন আফ্রিদি

shahid-afridi-compressed-580x395খেলাধুলা ডেস্ক:
ভারত-পাকিস্তানের যুদ্ধবস্থা দেখে এবার মুখ খুললেন পাকিস্তানের ক্রিকেটার শহিদ আফ্রিদি। দুই দেশের কর্তাদেরকে যুদ্ধ থেকে নিবৃত থাকার অনুরোধ জানালেন তিনি। এর বদলে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের উদ্যোগ নিতে বললেন।

ভারতের উরির সেনা ছাউনিতে হামলায় ১৮ ভারতীয় সেনা নিহত হয়। এতে প্রতিবেশি দুই দেশ ভারত ও পাকিস্তানের মধ্যে উত্তেজনা এখন তুঙ্গে। যে কোনো মুহূর্তে বড় ধরণের সংঘাত বেধে যেতে পারে। ইতিমধ্যে লাইন অব কন্ট্রোল পেরিয়ে পাকিস্তানের এলাকায় গিয়ে ভারতীয় সেনারা আক্রমণ করেছে বলে ভারতের দাবি।

এতে ২ পাকিস্তানী সেনা ও ৩০ জন সন্ত্রাসী নিহত হয়েছে বলে ভারত দাবি করেছে। এতে যে কোনো মুহূর্তে পাকিস্তান পাল্টা হামলা করতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। কিন্তু পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি দুই দেশকে এমন যুদ্ধ যুদ্ধ খেলা থেকে বিরত থাকার পরামর্শ দিলেন। উত্তেজনাকর এমন মুহূর্তে আফ্রিদি দু’টি টুইট করেন। প্রথম টুইটে লেখেন, ‘পাকিস্তানের মানুষ শান্তিপ্রিয়।

যখন আলোচনার মাধ্যমে দুই দেশের সমস্যার সমাধান সম্ভব তখন কেন এত কঠোর সিদ্ধান্ত নেয়া হচ্ছে। দুই দেশেরই আন্তরিক হওয়া প্রয়োজন।’ পরের টুইটে আফ্রিদি লেখেন, ‘যখন দুই প্রতিবেশি লড়াই করে তখন দুই দেশের মানুষই বড় ক্ষতির মুখে পড়ে। সুতরাং বলুন- যুদ্ধ নয়, পাকিস্তান শান্তি চায়, ভারত প্রতিবেশি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: