সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইংল্যান্ড দল এখন ঢাকায়

20853-cricketখেলাধুলা ডেস্ক:
নানা জ্বল্পনা-কল্পনা শেষে, নিরাপত্তা শঙ্কা চাপিয়ে অবশেষে ঢাকায় এসে পৌঁছালো ইংল্যান্ড ক্রিকেট দল। আজ রাত ৮.৫ মিনিটে ইত্তিহাদ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকায় এসে পৌঁছেছে ইংলিশ ক্রিকেটাররা।

গুলশান এবং শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার ঘটনার কারণে বাংলাদেশে বিদেশি ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে বেশ শঙ্কা তৈরী হয়। ইংল্যান্ড বাংলাদেশ সফরে আসবে কী আসবে না তা নিয়েও তৈরী হয় নানা শঙ্কার দোলাচল। অবশেষে ইংল্যান্ড তাদের নিরাপত্তা প্রতিনিধি দল পাঠিয়ে নিশ্চিত হয়, তাদের ক্রিকেটারদের জন্য নেয়া বাংলাদেশে কর্তৃপক্ষের নিরাপত্তা ব্যবস্থা।

অবশেষে তারা ঘোষণা করে বাংলাদেশ সফরে দল পাঠানো হবে। তবে ক্রিকেটারদেরকে সফরে আসাটা ইচ্ছাকৃত করে দেয়া হয়। যে কারণে দেখা যাচ্ছে, নিরাপত্তা শঙ্কার কারণে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক ইয়ন মরগ্যান এবং ওপেনার আলেক্স হেলস।

এই দু`জন, সঙ্গে জো রুটকে বিশ্রামের কারণে বাদ দিয়ে ইংল্যান্ড ঘোষণা করে বাংলাদেশ সফরে ওয়ানডে এবং টেস্ট দল। ওয়ানডে দলের নেতৃত্বে জস বাটলার এবং টেস্ট দলের নেতৃত্বে রয়েছেন যথারীতি অ্যালিস্টার কুক। যদিও শেষ পর্যন্ত ইনজুরির কারণে বাংলাদেশে আসতে পারছেন না দুই পেসার জেমস অ্যান্ডারসন এবং মার্কউড। তাদের পরিবর্তে দলে ডাক পেয়েছেন জ্যাক বাল এবং স্টিভেন ফিন।

শেষ পর্যন্ত সব শঙ্কা চাপিয়ে আজ রাত ৮টা ৫ মিনিটে ঢাকায় এসে পৌঁছাল ইংল্যান্ড ক্রিকেট দল। ৭ অক্টোবর ঢাকায় শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং ২ ম্যাচের টেস্ট সিরিজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: