সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দলের জন্য কাজ করে যেতে হবে —আজিজুস সামাদ ডন

unnamed-5নিজস্ব প্রতিবেদক::
আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক, স্বাধীন বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ তনয় আজিজুস সামাদ ডন বলেছেন, জগন্নাথপুরের প্রতিটি ধুলিকনা গায়ে মাখতে চাই। আমি এ মাটির সন্তান। সুখে দুঃখে আপনাদের সাথে ছিলাম, আছি ভবিষ্যতেও থাকবো।

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এ অঞ্চলের মানুষের ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। আমার বাবাকে বারবার যে মূল্যায়ন যে ভালোবাসা দিয়েছেন তা অতুলনীয়। যে কোন সময় এলাকাবাসীর সহযোগিতা পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি। শুক্রবার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জে একটি সামাজিক অনুষ্ঠান শেষে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

তিনি বলেন, সবার আগে দল বড়, দলের জন্য কাজ করতে হবে। দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা আছে উল্লেখ করে তিনি বলেন, হতাশ হওয়ার কিছু নাই, সুদিন আসবেই।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, কলকলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাসিম, রানীগঞ্জ কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা মিন্টু রঞ্জন ধর, জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, কাউন্সিলর আবাব মিয়া, কাউন্সিলর সুহেল আাহমদ, সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক উবায়দুর রহমান কোবাদ, জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক হাবিবুর রহমান হাবীব, যুগ্ন আহবায়ক কালী কুমার রায়, দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামীলীগ নেতা জয়নাল আহমদ, ক্রীড়া সংগঠক সালা উদ্দিন, আব্দুল কাদির, সদরুল ইসলাম, আবু তাহের মজনু, শাহজামাল মুকতা, হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ছালিক আহমদ ডন, যুবলীগ নেতা আনোয়ার কোরেশী, নাজমুল হক, মন্তুস দেব, ফিরোজ মিয়া, রফু মিয়া, জয়নাল মিয়া, ছাদিকুর রহমান ছাদ, জয়নুল কোরেশী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: