সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে রিক্সাচালকের মেধাবী মেয়ের পাশে লন্ডন প্রবাসী

unnamed-3শ্রীমঙ্গল সংবাদদাতা:: শ্রীমঙ্গলের রিক্সাচালক সবুজের তিন মেধাবী মেয়েকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন লন্ডন প্রবাসী যুবলীগ নেতা সেলিম আহমদ। তিনি দশ হাজার টাকা অনুদান দিয়েছেন মেয়েদের লেখাপড়ার খরচের জন্য।

এই টাকায় আপাদত সবুজের মেয়েদের লেখাপড়ার খরচ চালাতে অসুবিধা হবে না জানিয়ে সবুজ বলেছে, আরো কিছু ব্যাক্তির সাহায্য পেলে সে স্থায়ীভাবে একটা কিছু করতে পারতো। সংকটাপন্ন সময়ে দশ হাজার টাকা দিয়ে সাহায্য করেছেন বলে কৃতজ্ঞতা প্রকাশ করে সবুজ বলে, আমি চিরঋনী হয়ে গেলাম এই মহৎ মনের ভাই’র কাছে।

সবুজ বলেন, সাংবাদিক এম এ রকিব তাঁর ফেইসবুক আইডিতে আমার দরিদ্রের কথা পোষ্ট করার পর অনেকেই খুঁজ খবর নিচ্ছিলেন, অনেকেই সাহায্য করবেন বলে আশ্বাস দিয়েছেন। আমি আশা করি আরো কিছু হৃদয়বান ব্যাক্তি আমার মেয়েদের লেখা-পড়া করার জন্য সহযোগিতা করবেন।

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় লন্ডন প্রবাসী মো. সেলিম আহদের পক্ষ থেকে দশ হাজার টাকা সবুজের কাছে তুলে দেন দৈনিক ইনকিলাবের শ্রীমঙ্গল সংবাদদাতা আনোয়ার হোসেন জসিম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমেদ সিদ্দিকী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ ও দৈনিক নয়া দিগন্তের শ্রীমঙ্গল প্রতিনিধি ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য এম এ রকিব। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমেদ সিদ্দিকী বলেন, সবুজের হাই স্কুলে পড়ুয়া মেয়েটি প্রধান শিক্ষকের বরাবরে দরখাস্থ করলে আমি সুপারিশ করে ফ্রি লেখাপড়া করার ব্যবস্থা করে দিবো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: