সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের শেষমুহূর্তের গোলে বাংলাদেশের স্বপ্নভঙ্গ

full_1858068078_1475239819খেলাধুলা ডেস্ক: অনূর্ধ্ব-১৮ এশিয়া কাপ হকির ফাইনালে ভারতের কাছে ৫-৪ ব্যবধানে হেরে শিরোপা হাতছাড়া হলো বাংলাদেশের। শুরুটা দুর্দান্ত করলেও একেবারে শেষমুহূর্তে বাংলাদেশের জালে বল জড়িয়ে ভারত জিতে নেয় অনূর্ধ্ব-১৮’র এশিয়া কাপ।

ভারতকে ৫-৪ গোলে হারিয়ে অনূর্ধ্ব-১৮ এশিয়া কাপ হকির শুরুটা দারুণভাবে করেছিল বাংলাদেশ। কিন্তু ফাইনালে ফলাফল হলো ঠিক উল্টো।

স্বপ্ন পূরণের লক্ষ্যে ফাইনালে শুরুটাও ভালো হয়েছিল বাংলাদেশের। ২০ মিনিটে পেনাল্টি কর্নার কাজে লাগিয়ে এগিয়ে যায় স্বাগতিকরা। আশরাফুলের হিট অবশ্য প্রথমে প্রতিহত হয়েছিল। তবে রুমন সরকারের হিট ঠিকই প্রতিপক্ষের জাল খুঁজে নেয়। পরের মিনিটেই অবশ্য গোল করে ভারতকে সমতায় ফেরান শিবম আনন্দ।

৩৫ মিনিটে আবার এগিয়ে যায় বাংলাদেশ। দারুণ এক গোলে স্কোরলাইন ২-১ করেন মোহাম্মদ মহসিন। এই ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করেছিল স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৫ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ভারতকে ২-২ সমতায় ফেরান হার্দিক সিং। পাঁচ মিনিট পর কনজেংবাম গোল করে ভারতীয়দের ৩-২ গোলে এগিয়ে দেন।

৫৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে স্বাগতিকদের ৩-৩ সমতায় ফেরান আশরাফুল। তবে দুই মিনিট পর কনজেংবামের দ্বিতীয় গোলে স্কোরলাইন ৪-৩ করে ফেলে ভারত। ৬৪ মিনিটে গোল করে বাংলাদেশকে ম্যাচে ফেরান মাহবুব। কিন্তু খেলা শেষ হওয়ার মাত্র ৩ সেকেন্ড আগে শিবামের গোলে হৃদয় ভাঙে স্বাগতিক সমর্থকদের। ৫-৪ গোলের জয়ে দ্বিতীয়বারের মতো অনূর্ধ্ব-১৮ এশিয়া কাপ হকির ট্রফি জয়ের আনন্দে মাতে ভারতীয় যুবারা।

উল্লেখ্য, সাতটি দল নিয়ে বাংলাদেশে আয়োজিত হয়েছিল এবারের আসর। ২০১১ সালে সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দক্ষিণ কোরিয়া ও মালয়েশিয়া অংশ নেয়নি এবারের আসরে। জাপানও আসেনি নিরাপত্তাসংক্রান্ত জটিলতায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: