সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুন্দরবন রক্ষার দাবীতে সিলেটে মানববন্ধন

unnamed-2সুন্দরবন রক্ষার দাবীতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা, সিলেটের উদ্যোগে ৩০ সেপ্টেম্বর বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। ছাত্র ফ্রন্ট বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখার সংগঠক ও মহানগর সহ সভাপতি আজাহরুল হক চৌধুরী সাকিবের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফর, বাসদ নেতা জুবায়ের আহমদ চৌধুরী সুমন, প্রণব জ্যোতি পাল, ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, লিডিং ইউনির্ভাসিটির শাখাওয়াত হোসেন মুরাদ, মেট্রোপলিটন ইউনির্ভাসিটির পিয়াস দে প্রমূখ।

সভায় বক্তারা বলেন, বিদ্যুৎ ও জ্বালানি সংকট দূর করার কথা বলে, দেশী বিদেশী লুটপাটকারীর স্বার্থ রক্ষা করতে গিয়ে সরকার বার বার সাধারণ জনগণ ও দেশের জন্য সর্বনাশা পথ গ্রহণ করেছে। ফুলবাড়িতে উন্মুক্ত খনির চক্রান্ত, সাগরের গ্যাস ব্লক অসম শর্তে বিদেশী কোম্পানীর কাছে ইজারা, কুইক রেন্টালের নামে প্রতি ইউনিট বিদ্যুৎ ১৪ থেকে ১৭ টাকা কিংবা তার চেয়েও বেশী দামে বিদ্যুৎ কেনা কিংবা সুন্দরবন, কৃষিজমি পরিবেশ ধবংশকারী রামপাল বিদ্যুৎ কেন্দ্র ইত্যাদি সবকিছুই মুনাফা ও লুটপাটের আয়োজনের অংশ। বক্তারা বিশেষজ্ঞ ও জনমত উপেক্ষা করে সুন্দরবনের মাত্র ১৪ কিলোমিটার দুরে রামপাল বিদ্যুৎ কেন্দ্র বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার জন্য ছাত্রজনতার প্রতি আহ্বান জানান।

সভায় বক্তারা ঢাকায় কেন্দ্রীয় শহিদ মিনারে সুন্দরবন রক্ষার দাবীতে সাইকেল র‌্যালীতে ছাত্রলীগ ও পুলিশের হামলার তীব্র নিন্দা জানান।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: