সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মক্কায় আলোচনা সভা

unnamed-1সৌদি আরব প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপল্পক্ষে আলোচনা সভা করেছে মক্কা আওয়ামী ফাউন্ডেশন । ২৯ সেপটেম্বর বৃহস্পতিবার রাত মক্কায় স্থানীয় একটি হোটেলে শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে ।

সংগঠনের সাধারন সম্পাদক কাদের জিলানীর পরিচালনায় মোঃ আব্দুস ছালামের সভাপতিত্বে এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি মোঃ হারুন খান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্নসাধারণ সম্পাদক ও সৌদি আরব প্রবাসী ময়মনসিংহ বিভাগ গফর গাও আওয়ামীলীগ নেতা মোঃ নবীন খান। সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামীলীগ নেতা ও আওয়ামী পরিষদের কেন্দ্রীয় নেতা সাংবাদিক সেলিম আহমেদ ।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মক্কা আওয়ামী ফাউন্ডেশন আল নাওরিয়া শাখার সভাপতি মফিজুর রহমান ভুইয়া, আল নাওরিয়া শাখার প্রধান উপদেস্টা মোঃ লিয়াকত আলী খান, এরশাদ উল্লাহ , মোঃ শাহাজান প্রদান, মোঃ ছইদুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালে  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এ পর্যন্ত দুই মেয়াদ পূর্ণ করে তিন মেয়াদে ক্ষমতাসীন হয়েছে ।

বক্তরা আরো বলেন বাংলাদেশের পরিবর্তনের মূল কারিগর শেখ হাসিনা । তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, বিশ্বে আজ বাংলাদেশ পরিচিত হয়েছে শেখ হাসিনার জন্যই।

দেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন নন্দিত নেতা শেখ হাসিনা। আলোচনা সভার মধ্যদিয়ে সবাই মিলে কেক কেটে জননেত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উদযাপন করেন নেতাকর্মিরা, সভা শেষে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মোনাজাত করা হয় ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: