সর্বশেষ আপডেট : ২ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর অভ্যর্থনায় পথে পথে মিছিল-স্লোগান

1475236618-jam-in-dhaka-1নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় পর্যন্ত পথে পথে জড়ো হচ্ছেন আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ ছাড়া এর আশপাশের বিভিন্ন সড়কে জড়ো হয়ে খণ্ড খণ্ড মিছিল করছেন তাঁরা।

আজ শুক্রবার দুপুরের পর থেকেই রাজধানী ও এর আশপাশের বিভিন্ন ওয়ার্ড, মহল্লা ও থানা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম এবং সমর্থিত সংগঠনের নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন নিয়ে বিভিন্ন স্থান থেকে জড়ো হতে শুরু করেন। বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতির কারণে ফার্মগেট ও মিরপুর থেকে বিমানবন্দরের পথে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। অনেক সড়কে নেতাকর্মীরা মিছিল করায় পুলিশ যানবাহনগুলোকে বিকল্প বা অন্য পথে ঘুরিয়ে দিচ্ছে। এতে সড়কগুলোতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে।

দলীয় নেতাকর্মীরা বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় পর্যন্ত রাস্তার দুই পাশে অবস্থান নিয়েছেন। অনেকে ঢাক-ঢোল নিয়ে এসেছেন প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে। তাঁরা নেচে-গেয়ে ও স্লোগানে মেতে আছেন। বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা খোলা ট্রাকে শামিয়ানা টাঙিয়ে গান পরিবেশন করছেন।

এসব এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্যকে দায়িত্ব পালন করতে দেখা গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ ঢাকায় আসছেন। প্রধানমন্ত্রীকে বহনকারী এমিরেটস এয়ারলাইনসের ইকে ৫৮৬ বিমানটি আজ দেড় ঘণ্টা দেরিতে সন্ধ্যা পৌনে ৭টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। প্রধানমন্ত্রী গতকাল রাত ৮টা ৫৫ মিনিটে (স্থানীয় সময়) এমিরেটসের ফ্লাইটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ডুলেস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ত্যাগ করেন। দুবাই হয়ে বিমানটি ঢাকায় পৌঁছাবে।-এনটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: