সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে দৃষ্টিনন্দন ইলাশকান্দি জামে মসজিদের উদ্বোধন

unnamedসিলেট সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডের বাদামবাগিচা এলাকায় ইলাশকান্দি জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার জুম্মার নামাজের পূর্বে অনন্য স্থাপত্যশৈলীতে নির্মিত দৃষ্টিনন্দন মসজিদটি উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহ আশরাফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক আবদুর রাজ্জাক, সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নূর আজিজুর রহমান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি আবদুল আহাদ খান জামাল, প্রবীণ আইনজীবী শাহরাজ আহমদ, হাজী ছমির মিয়া, হাজী ইসরাইল মিয়া, হাজী আনা মিয়া, হাজী মুক্তাদির আহমদ, শাহীন আহমদ চৌধুরী, মাওলানা তোফায়েল আহমদ।

উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আশরাফ আলী মিয়াজানী।

উল্লেখ্য, আরব্য স্থাপত্যের মিশেলে নির্মিত দ্বিতল এই মসজিদ সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, রয়েছে সকল আধুনিক সুযোগ সুবিধাও। নবনির্মিত এই মসজিদে শুধু নামাজ আদায়ই নয়, এর সৌন্দর্য দেখতে প্রতিদিন ভিড় করছেন বিভিন্ন স্থান থেকে আসা ধর্মপ্রাণ মুসল্লিরা।
সিলেট সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডের একটি পাড়া হচ্ছে ইলাশকান্দি। এখানকার স্থানীয় বাসিন্দারা এই মসজিদটি নতুন রূপে নির্মাণ করেছেন।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: