সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রিটিশ রাজকুমারীর উচ্চারিত প্রথম শব্দ

prince_bd_pratidin-550x367আন্তর্জাতিক ডেস্ক: কানাডা সফরে থাকা ব্রিটিশ রাজদম্পতি কেট উইলিয়াম ও প্রিন্স উইলিয়ামের সংসারের আনন্দের বন্যা বইয়ে দিয়েছে রাজকুমারী শার্লট। কারণ সেখানেই গিয়েই ব্রিটিশ রাজকুমারী প্রথমবারের মতো নিজ পায়ে হেঁটেছে আত্মবিশ্বাসের সাথে। কথাও বলা শুরু করেছে ১৬ মাস বয়সী শার্লট। তার উচ্চারিত প্রথম শব্দ ‘পপ’! খবর ডেইলি মেইলের।

কানাডা সফরের সবকিছুর কেন্দ্রবিন্দুতে এমনকি ক্যামেরার লেন্সের ফোকাসে থাকার কথা ছিল কেট উইলিয়াম ও প্রিন্স উইলিয়ামের। কিন্তু তাদের ভাগ্য বড়ই খারাপ! তারা যেখানেই যাচ্ছেন ক্যামেরার ফোকাস থাকে তাদের দুই সন্তানকে ঘিরেই।
এই সফরটি অনেক কারণে গুরুত্বপূর্ণ। কারণ ভাই জর্জের সাথে এই প্রথম রাজকীয় সফর করছে শার্লট। আর প্রথম সফরের ভাইয়ের পাশাপাশি ক্যামেরাম্যানদের মধ্যমনি হয়ে থাকছে সে। বরং ভাইয়ের চেয়ে সে একটু বেশিই গুরুত্ব পাচ্ছে।

মা-বাবা যেখানেই যাচ্ছেন সেখানেই তাদের সফরসঙ্গী হচ্ছেন রাজপরিবারের এই দুই ক্ষুদে সদস্য। সপ্তাহব্যাপী সফরে কানাডায় তারা সরকারি বাসভবনে আয়োজিত পার্টিতে অংশ নিয়েছেন। সম্প্রতি পরিদর্শন করেছেন পোষা প্রাণীদের চিড়িয়াখানাও। এই দুই রাজকীয় অতিথিকে আনন্দ দিতে কানাডার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আয়োজনের কমতি রাখছে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: