সর্বশেষ আপডেট : ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর বিমান দেড় ঘণ্টা দেরি

photo-1475233466নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানটি দেড় ঘণ্টা দেরিতে আজ ঢাকায় পৌঁছাবে।

পূর্বনির্ধারিত সময় অনুযায়ী প্রধানমন্ত্রীকে বহনকারী এমিরেটস এয়ারলাইনসের ইকে ৫৮৬ বিমানটি আজ শুক্রবার বিকেল ৫টা ২০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা ছিল। কিন্তু ফ্লাইটটি এখন প্রায় দেড় ঘণ্টা দেরিতে অবতরণ করবে।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন এ তথ্য জানিয়েছেন। তিনি আরো জানান, দুবাই থেকে কিছুটা দেরিতে বিমানটি বাংলাদেশের উদ্দেশে ছেড়েছে। এ কারণেই একটু দেরি হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ ঢাকায় আসছেন। তিনি গতকাল রাত ৮টা ৫৫ মিনিটে (স্থানীয় সময়) এমিরেটসের ফ্লাইটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ডুলেস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ত্যাগ করেন। দুবাই হয়ে বিমানটি ঢাকায় পৌঁছাবে।

উত্তর আমেরিকার দেশ দুটি সফরে শেখ হাসিনা গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ত্যাগ করেন। সফরের প্রথম পর্যায়ে তিনি ১৫ থেকে ১৮ সেপ্টেম্বর কানাডা সফর করেন। পরে প্রধানমন্ত্রী ১৯ সেপ্টেম্বর নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদে শরণার্থী ও অভিবাসন সংক্রান্ত উচ্চপর্যায়ের একটি পূর্ণাঙ্গ অধিবেশনে যোগ দেন।

এদিকে প্রধানমন্ত্রী দেশে ফিরে আসার পর আওয়ামী লীগের পক্ষ থেকে তাঁকে ব্যাপক অভ্যর্থনা জানানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। তিনি দক্ষ রাষ্ট্র পরিচালনায় ও বহুমাত্রিক অবদানস্বরূপ জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ডে’ ভূষিত হন। এই বিরল সম্মান লাভের জন্য তাঁকে অভ্যর্থনা জানানোর প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই ধারে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানানোর প্রস্তুতি নিয়েছে দলটি।

এরই মধ্যে এই পথে বিপুলসংখ্যক নেতাকর্মী জড়ো হয়েছে।-এনটিভি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: