সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় মৃত্যুর ৬ মাস পর দেশে প্রবাসীর লাশ

capture80-696x953প্রবাস ডেস্ক:
মালয়েশিয়ায় এক প্রবাসী বাংলাদেশির মৃতদেহ দীর্ঘ সাড়ে ৬ মাস পর দেশে পাঠানো হয়েছে। মনির হোসেন নামে ওই প্রবাসীর মৃতদেহ ৩০ সেপ্টেম্বর দেশটির স্থানীয় সময় ভোর ৩টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি-০৮৭ ফ্লাইটে করে দেশের উদ্দেশে রওয়ানা দেয়। বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৫টায় ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে ওই ফ্লাইটটির। ঢাকা এয়ারপোর্ট থেকে ওই প্রবাসীর মৃতদেহ গ্রহণ করবেন মনির হোসেনের স্ত্রী আসমা খাতুন ও মা জাহেরা খাতুন।

মরদেহ দেশে পাঠানোর জন্য বৃহস্পতিবার রাতে প্রবাসীর স্ত্রীর লেখা আবেদনপত্রের মাধ্যমে জানা যায়, গত মার্চ মাসের ১৫ তারিখে মালয়েশিয়ার স্থানীয় সময় বিকেল ৩টায় ওই প্রবাসী মারা যান। প্রবাসী ওই মৃত ব্যক্তির নাম মো. মনির হোসেন।

তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার ধনকুণ্ডা গ্রামের মৃত ওমর আলীর ছেলে। পারিবারিক খরচে লাশ দেশে নেওয়ার মতো আর্থিক সামর্থ ছিলো না মনির হোসেনের স্ত্রীর। এক সপ্তাহ আগে (২৩ সেপ্টেম্বর) মৃত মনির হোসেনের লাশ বাংলাদেশে পাঠানোর জন্য মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনার বরারবে লেখা তাঁর স্ত্রী আসমা খাতুনের একটি আবেদনপত্র মালয়েশিয়া আওয়ামী লীগের হোয়াটসআপ গ্রুপে পোস্ট করেন ইব্রাহিম কে. রাজা নামে একজন প্রবাসী। তারিখ লেখা ছাড়া আবেদন পত্রটি কবে পাঠিয়েছেন তা জানা যায়নি। ইব্রাহিম কে. রাজা মৃত ব্যক্তির লাশ দেশে পাঠানোর জন্য সবার সহযোগিতা চান। পরে মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক রেজাউল করিম রেজার অনুরোধে লাশটি দেশে পাঠানোর উদ্যোগ নেন মালয়েশিয়া আওয়ামী লীগের নেতা মকবুল হোসেন মুকুল, অহীদুর রহমান অহীদ, রাসেদ বাদলসহ কয়েকজন নেতা।

মনির হোসেনের মৃতদেহ দেশে ফেরার মধ্য দিয়ে অবসান হবে প্রিয়জনের লাশ পাওয়ার অপেক্ষার প্রহর।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: