সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানে বন্দি সেনাকে ফেরাতে সব চেষ্টা করা হচ্ছে: রাজনাথ সিং

1475231195আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সীমান্তে ‘অসতর্কতাবশত’ প্রবেশ করে ধরা পড়া ভারতীয় সেনাকে উদ্ধারে সব প্রচেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। বৃহস্পতিবার আটক হওয়া ২২ বছর বয়সী ওই সেনা সদস্যের নাম চান্দু বাবুলাল চৌহান।

শুক্রবার ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং চৌহান বলেন, পাকিস্তানে বন্দি এই সেনাকে উদ্ধারে সম্ভাব্য সব চেষ্টা করছে তার সরকার। পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মিরে বুধবার ভারত নিখুঁত আক্রমণ চালিয়ে সাতটি জঙ্গি আশ্রয়স্থল ধ্বংস করার দাবি করে। এর পরেই ভারতীয় সেনার আটকের খবর প্রকাশিত হয়। পাকিস্তানের ডন পত্রিকা দাবি করে আট ভারতীয় সেনা এই অভিযানে নিহত হয়েছে। কিন্তু ভারতীয় সেনাবাহিনী এই খবরকে ভিত্তিহীন বলে উল্লেখ করে বলে, স্পেশাল ফোর্স কোনো ধরণের হতাহত ছাড়াই অভিযান সম্পন্ন করেছে।

ভারতীয় সেনাবাহিনী থেকে বাবুলাল চৌহানের আটক হওয়া সম্পর্কে বলা হয়, তিনি নিখুঁত সেই অভিযানের অংশ ছিলেন না। রাষ্ট্রীয় রাইফেলসের সেনা চৌহান ‘অসতর্কতাবশত’ সীমান্ত পার হয়ে গিয়েছিলেন। ভারতীয় সেনাবাহিনীর বিবৃতিতে বলা হয়, সীমান্তে এমন অসতর্কতাবশত প্রবেশ নিয়মিত ঘটনা। তাদের বিদ্যমান পদ্ধতিতেই ফেরত দেয়া হয়।

ভারতীয় সেনাবাহিনীর অপারেশন প্রধান জেনারেল রণবীর সিং, চৌহানকে ফেরত দিতে পাকিস্তানি কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়েছেন বলে সূত্রে জানা গেছে। এনডিটিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: