সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্ধ্যায় বিপিএলের নিলাম

1475208077খেলাধুলা ডেস্ক: আজ অনুষ্ঠিত হবে বিপিএলের চতুর্থ আসরে ক্রিকেটারদের নিলাম। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানী একটি পাঁচ তারকা হোটেলে ১৪৫ জন দেশি ও ১৬৮ জন ক্রিকেটার নিলামে উঠবে।

বিপিএলের এই আসরে অংশ নিচ্ছে সাতটি দল। তৃতীয় আসরে অংশ নেয়া সিলেট সুপারস্টারস এবার বাদ পড়েছে বিসিবির সঙ্গে নানা চুক্তি ভঙ্গের অভিযোগে। আর বিপিএলে নতুন নাম নিয়ে এই আসরে যাত্রা শুরু করছে খুলনা ও রাজশাহী।

এরই মধ্যে মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ক্রিস গেইল, শহীদ আফ্রিদি ও কুমার সাঙ্গাকারাদের মতো তারকা ক্রিকেটাররা নিলামের আগেই দল নিশ্চিত করেছেন।

এমনকি নতুন পুরানো সব দলই এরই মধ্যে বেশ কয়েকজন দেশি-বিদেশি ক্রিকেটারকেও দলে চুক্তিবদ্ধ করেছে। তাই নিলামের রং কিছুটা হারাচ্ছে।

দেশি ক্রিকেটারদের তালিকা থেকে সাত ‘এ প্লাস’ ক্রিকেটার এরই মধ্যে নিজেরা স্বাধীনভাবে দল বেছে নেয়ার সুযোগ পেয়েছে বলে নিশ্চিত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। সেই সঙ্গে নতুন নিয়ম অনুসারে পুরানো পাঁচটি দল শেষ আসরে খেলা ২ জন করে ১০ ক্রিকেটারকে দলে রেখে দিয়েছেন। যে কারণে মোট ১৭ জন দেশি তারকা ক্রিকেটার থাকবেন না এই নিলামে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে আরো জানানো হয়েছে এরই মধ্যে ৩৮ জন বিদেশি ক্রিকেটারও দল নিশ্চিত করেছে নিলামের আগেই। আগামী ৪ঠা নভেম্বর থেকে মাঠে গড়াবে বিপিএলের চতুর্থ আসর। তৃতীয় আসরে না থাকলেও চতুর্থ আসর থেকে ফিরছে খুলনা ও রাজশাহী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: