সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐশ্বরিয়ার মুখের জনপ্রিয়তা কেড়ে নিচ্ছেন প্রিয়াঙ্কা

505759-pc-aishবিনোদন ডেস্ক ::
একজনের জনপ্রিয়তা বাড়লে তার জোয়ারে ভেসে যেতেই হয় আরেকজনকে। ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গেও এবার সেটাই হতে চলেছে। অনেক বছর হয়ে গেল, আন্তর্জাতিক প্রসাধনী সংস্থা লরিয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঐশ্বরিয়া। জানা যাচ্ছে, অ্যাশের এই জায়গায় আসছে পরিবর্তন। লরিয়ালের আগামী বিজ্ঞাপনে তার জায়গায় দেখা জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

ভারতীয় নায়িকাদের মধ্যে ঐশ্বরিয়া সিনেমার মাধ্যমে প্রথম নিজেকে পরিচিত করান হলিউডে। তার পাশাপাশি ছিল মিস ওয়ার্ল্ড-এর খেতাব। ফলে, লরিয়েল যেন ঐশ্বরিয়াকে ছাড়া আর কাউকে ভাবতেই পারেনি তাদের বিজ্ঞাপনে। অনেকগুলো বছর ধরে এই অবস্থাই চলছিলো। এমনকী, এবারের কান চলচ্চিত্র উৎসবে গিয়েও ঐশ্বরিয়া এই সংস্থার নতুন প্রসাধনী নিয়ে এক সাংবাদিক বৈঠক সেরে এসেছিলেন। কিন্তু, এবার সে ধারায় ইতি টানার সময় এল। কানাঘুষোয় শোনা যাচ্ছে, খোদ লরিয়েলই না কি আর ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তাদের বাণিজ্যিক চুক্তি বাড়াতে চাইছে না।

বর্তমানে ভারত থেকে আসা প্রিয়াঙ্কা চোপড়াই বিদেশের দর্শকের চোখের মণি। হলিউডে তার বাড়তে থাকা জনপ্রিয়তার ধারে-কাছেও কেউ নেই। সেই জন্যই ঐশ্বরিয়াকে সরিয়ে এবার প্রিয়াঙ্কা চোপড়া, আরেক মিস ওয়ার্ল্ড-এর সঙ্গে চুক্তিবদ্ধ হতে চাইছে সংস্থাটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: