সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৮ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেট দুনিয়ায় আগুন ধরাল ‘পাইনআপেল-আপেল-পেন’ (ভিডিও)

ppapবিনোদন ডেস্ক ::

সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় আগুন ধরিয়েছে একটি জাপানি গান। ‘পিপিএপি’(পেন-পাইনআপেল-আপেল-পেন) শিরোনামের এই গানটির ভিডিও এরইমধ্যে ইউটিউবে ৪০ লাখেরও বেশিবার দেখা হয়েছে।

মিউজিক ভিডিওতে দেখা যায়- কলম, আপেল আর আনারসের নাম করে কিভাবে ‘পেন-পাইনআপেল-আপেল-পেন’ তৈরি করা যায় তাই নেচে-গেয়ে বর্ণনা করছেন পিকো টারো নামের এক জাপানি।

বর্তমানে বিশ্ব অন্তর্জাল নায়ক পিকো টারো। তিনি গাইতে থাকেন- ‘আই হ্যাভ অ্যা পেন, আই হ্যাভ অ্যান অ্যাপল, অ্যাপল-পেন! আই হ্যাভ অ্যা পেন, আই হ্যাভ অ্যা পাইনঅ্যাপল, পাইনঅ্যাপল-পেন! অ্যাপল-পেন, পাইনঅ্যাপল পেন, পেন-পাইনঅ্যাপল-অ্যাপল-পেন!’ উদ্দেশ্যহীন এই গানের কথার সঙ্গে মজার মিউজিক আর পিকো’র অভিনয় সত্যিই মনমুগ্ধকর।

উল্লেখ্য, পিকো টারো হলো জাপানি কমেডিয়ান ও ডিজে কোসাকা দাইমায়ো-সৃষ্ট একটি চরিত্রের নাম। ২৩ সেপ্টেম্বর কমেডিয়ান কোসাকা একটি টুইট করেন। সেখানে তিনি লিখেছেন- ‘লেট’স ড্যান্স উইথ পিকো টারো।

গত ২৫ আগস্ট অর্থাৎ এক মাস আগে গানটি ইন্টারনেটে পোস্ট করা হয়। এক মিনিটের ওই গানটি এতোটাই জনপ্রিয় হয়েছে যে জাপানসহ বিশ্বের অসংখ্য তরুণ গানটির সঙ্গে নেচে-ঠোট মিলিয়ে নিজেদের ভিডিও অন্তর্জালে পোস্ট করছেন প্রতি মুহূর্তে। টুইটারেও পিপিএপি হ্যাশট্যাগটি জনপ্রিয় অবস্থানে রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: