সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া প্রশাসনের আসন্ন দূর্গাপূজার প্রস্তুতি সভা

sova-daily-sylhet-nকুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আসন্ন শারদীয় দূর্গাপূঁজা উপলক্ষে ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভাকক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

কুলাউড়া ইউএনও তাহসিনা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সাম্প্রদায়িক সম্প্রীতির ওপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদোহা পিপিএম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নেহার বেগম, ওসি জিআরপি রবিউল আজম, বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান, ভুকশিমইল ইউনিয়ন পরিষদের আজিজুর রহমান মনি, হাজীপুর ইউনিয়ন পরিষদের আব্দুল বাছিত বাচ্ছু, শরিফপুর ইউনিয়ন পরিষদের জোনাব আলী, পিডিবির সহকারী প্রকৌশলী খন্দকার কামরুজ্জামান, অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ, সাবেক সভাপতি সুশীল সেন গুপ্ত, উপজেলা পুজা উদযাপন পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মনিন্দ্র মীরবহর, সদস্য সচিব নির্মাল্য মিত্র সুমন, আহবায়ক কমিটির সদস্য অরবিন্দু ঘোষ বিন্দু, অজয় দাস, বিশ্বজিৎ দাস প্রমুখ।

সভায় ইউএনও তাহসিনা বেগম সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আনন্দমুখর পরিবেশে কুলাউড়ায় শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য সকলের সহযোগিতা কামনা করে উপজেলা ও পুলিশ প্রশাসন থেকে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে আশ্বস্থ করেন। তিনি বলেন কোন দুষ্ট মহল যাতে সুন্দর পরিবেশকে বিনষ্ট করতে না পারে,সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদোহা পিপিএম বলেন, কুলাউড়া উপজেলার ১৮৯টি পূজা মন্ডবে আসন্ন দূর্গাপূজাতে হিন্দু ধর্মাবল্বীদের প্রধান উৎসব সুন্দর পরিবেশে ও শান্তি শৃঙ্খলা বজায় রেখে পালন করার জন্য পুলিশ প্রশাসন ব্যবস্থা গ্রহন করেছে। তিনি দূগাপূজা উৎসব সূষ্টভাবে পালন করতে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি পুজা পরিষদের সংশ্লিষ্টসহ জনসাধারনকে সহযোগিতার আহবান জানান। সভায় কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত সার্বজনিন পুজা মন্ডব ও ব্যক্তিগত পুজামন্ডবের অনুষ্টানে নিরাপত্তার স্বার্থে জেনারেটারের ব্যবস্থা ও পুজা মন্ডপে রাতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা রাখাসহ বিভিন্ন বিষয়ে সিন্ধান্ত গৃহীত হয়। এছাড়া কুলাউড়া উপজেলার ১৮৯টি পূজা মন্ডবে আসন্ন দূর্গাপূজাতে সরকারের পক্ষ থেকে ১০১ মেঃ টন চাল বরাদ্ধ পাওয়া গেছে বলে সভায় জানানো হয়। সভায় বিভিন্ন ইউনিয়নের পুজা পরিষদের নেতৃবৃন্দসহ সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: