সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে স্কুলছাত্রীকে ধর্ষণের পর পাহাড়ের চূড়ায় মাটিচাপা

daily-sylhet-lash-uddar-news1কানাইঘাট প্রতিনিধিঃ
পুকুরের তলদেশ থেকে পরকীয়া প্রেমের বলি ইমরানের লাশ উদ্ধারের জের কাটতে না কাটতেই আবারও মাটি কুড়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী সুলতানার লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জানা যায় সে কানাইঘাট উপজেলার ১নং ইউনিয়নের এরালিগুল গ্রামের তেরা মিয়ার শিশু কন্যা ছোট ফৌদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

গত রবিবার সকালে সুলতানা(১০) মসজিদের মক্তবে প্রতিদিনের ন্যায় পড়তে যায়। মক্তবের পড়া শেষ করে সে বাড়িতে ফিরার সময় বড় খেয়ড় গ্রামের ইমাম উদ্দিনের ছেলে আবুল হোসেন(২৫),রাসেল (২৫),ও নারাইনপুর গ্রামের মস্তক হোসেন (২৬) তাকে অপহরন করে নিয়ে যায়। এ থেকে সে নিখোজ ছিল। এর পর থেকে সুলতানার পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ অনেক জায়গায় খোজাখুজি করে সন্ধান না পেয়ে পরদিন সোমবার তারা সুলতানার সন্ধানে স্থানীয় মসজিদের মাইকে এলান করেন। পরে বিশেষ সূত্রে সুলতানার ভাই একলিম উদ্দিন স্থানীয় লোকজন নিয়ে আবুলের বাড়িতে সন্ধান চাইতে গেলে তারা অস্বীকার করে নানা টাল বাহনা করে।

উপায়ান্তর না পাইয়া তারা মঙ্গলবার ইউপি সদস্য মজুর উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি অবগত করলে গ্রামবাসী সুলতানার সন্ধান পেতে তাদের কে সহযোগীতা করে। এক পর্যায়  বৃহস্পতিবার সকালে আবুলের পরিবার গ্রাম ছেড়ে গা ঢেকে যাওয়ার সময় সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে আবুল হোসেন, রাসেল ও সাদেক হোসনকে আটক করে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে থানায় অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা সুলতানা লোমহর্ষক হত্যা কান্ডের কথা স্বীকার করে । তারা সুলতানাকে অপহরনের পর পালাক্রমে ধর্ষণ করে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মোকাম টিলা নামক স্থানে মাটি চাপা দিয়ে রাখে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: