সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জম্মু-কাশ্মির সীমান্তে গোলাগুলি চলছে

army20160929185821আন্তর্জাতিক ডেস্ক::
সীমান্ত পেরিয়ে পাকিস্তানে ভারতীয় সেনাবাহিনীর সফল অভিযানের পর ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরে জঙ্গিদের সঙ্গে আইন-শৃঙ্খলাবাহিনীর গোলাগুলি চলছে। জম্মু-কাশ্মিরের মেন্ধর সেক্টরে নিরাপত্তাবাহিনীর ওপর অতর্কিত হামলা চালিয়েছে জঙ্গিরা।

মেন্ধরে এখনো গোলাগুলি চলছে বলে ইন্ডিয়া ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের অতিরিক্ত সদস্য ঘটনাস্থলে পৌঁছেছে। নিরাপত্তাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গোলাগুলি আরো কয়েক ঘণ্টা ধরে চলতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

তবে সীমান্ত পেরিয়ে পাকিস্তানি জঙ্গি সংগঠন জয়েশ ই মহম্মদের সদস্যরা কাশ্মিরে প্রবেশ করেছে নাকি এই সংগঠনটির অনুসারীরা হামলা চালিয়েছে তা এখনো পরিষ্কার নয়।

বুধবার গভীর রাতে কাশ্মিরের ৭টি সন্ত্রাসী আস্তানায় ‘সার্জিক্যাল স্ট্রাইক’ (পূর্ব ঘোষণা ছাড়াই ঝটিকা সেনা অভিযান) নামে ভারতীয় সেনাবাহিনী অভিযান চালিয়েছে। এ অভিযানে দুই পাক সেনাসহ অন্তত ৩৮ সন্ত্রাসী নিহত হয়েছে বলে দাবি করেছে ভারত।

রাত জুড়ে সেনাবাহিনীর ওই অপারেশন নয়াদিল্লির সেনা সদর দফতর থেকে তদারকি করেন দেশটির প্রতিরক্ষামন্ত্রী মনোহর পরিকর, সেনাপ্রধান জেনারেল দলবির সিং সুহাগ, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল।

পাক অধিকৃত কাশ্মিরে ঢুকে ভারতীয় অভিযানের খবর প্রকাশের কয়েক মিনিটের মাথায় এর নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। তিনি বলেছেন, বিনা উস্কানিতে নগ্ন আগ্রাসন চালিয়েছে ভারতীয় বাহিনী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: