সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভোট চাইছেন প্রিয়তি

priyoti20160929172949বিনোদন ডেস্ক: বাংলাদেশি বংশোদ্ভূত আয়ারল্যান্ডের নাগরিক ‘মিস আর্থ’-খ্যাত মাকসুদা আক্তার প্রিয়তি এবার `বেস্ট বিউটি কুইন` ফ্রম ইউকে বেফটা (বিইএফএফটিএ) অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন। এ বিষয়ে প্রিয়তি নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন, `এই সাফল্য সবার সঙ্গে ভাগ করার জন্য অধীর আগ্রহ এবং গর্বের সঙ্গে অপেক্ষা করছি। এই প্রথম আয়ারল্যান্ড থেকে কেউ ইউকে`তে মর্যাদাপূর্ণ একটি মনোনয়ন পেয়েছে।`

অ্যাওয়ার্ডটি অর্জনের জন্য এই লিংকে: www.beffta.com/voting ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রিয়তি। ভোট দেওয়ার জন্য উপরের লিঙ্কে ক্লিক করলে একটা পেজ আসবে। সেখানে নাম ও ইমেইল ঠিকানা টাইপ করতে হবে। এরপর Nomination Category এর ঘরে Beauty Pageant 2 Best Beauty Queen নির্বাচন করতে হবে। তার নিচে `Nominee` এর ঘরে Maksuda Akhter নির্বাচন করে Submit বাটনে ক্লিক করলেই সম্পন্ন হবে ভোট প্রক্রিয়া।

উল্লেখ্য, ঢাকার ফার্মগেট এলাকার মেয়ে প্রিয়তি ১৪ বছর আগে পড়াশুনা করতে আয়ারল্যান্ডে পাড়ি জমান। সেখানে পড়ার ফাঁকে মডেলিং শুরু করেন। ২০১৪ সালে ‘মিজ আয়ারল্যান্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। ২০১৫ সালে ‘মিস আর্থ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। আয়ারল্যান্ডে পেশাগতভাবে বিমান চালনার সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা। বাংলাদেশেও রয়েছে তার দারুণ পরিচিতি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: