সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে বালিতে মাথা পুতে রাখা অবস্থায় যুবকের লাশ উদ্ধার

daily-sylhet-lash-uddar-news1কমলগঞ্জ প্রতিনিধি::
মৌলভীবাজারের সীমান্তবর্তী কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের সীমান্তবর্তী পাত্রখোলা চা বাগান থেকে নিখোঁজ হওয়ার দু’দিন পর চা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

একটি পাহাড়ি ছড়ার বালি মাটিতে মাথা পুতে রাখা অবস্থায় বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে উদ্ধার করা হয়েছে। গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে মাছ ধরতে বের হয়ে দুদুয়া মোহালী (২৫) নামক এই চা শ্রমিক নিখোঁজ হন।

পাত্রখোঁলা চা বাগান শ্রমিকরা জানান, চা বাগানের পশ্চিম লাইন শ্রমিক বস্তির অমৃত মোহালীর ছেলে চা শ্রমিক দুদুয়া মোহালী ঘর থেকে বের হয়। এরপর সে আর ঘরে ফিসে আসেনি। বৃহস্পতিবার সকাল আটটায় পাত্রখোলা চা বাগান সংলগ্ন কালাপানি নামক পাহাড়ি ছড়ায় দু’টি পা উপর দিকে আর মাথা বালি মাটিতে পুতে রাখা অবস্থায় লাশ পাওয়া যায়। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করেন।

পাত্রখোলা চা বাগানের ব্যবস্থাপক শামছুল ইসলাম চা শ্রমিক দুদুয়া মোহালীর নিখোঁজ ও লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, নিহতের পরিবার সদস্যরা জানিয়েছেন জনৈক রমজান মিয়া মাছ ধরার জন্য শ্রমিক দুদুয়াকে বাড়ি থেকে ডেকে নিয়েছিল।
কমলগঞ্জ থানার এসআই জাহিদুল হক চা শ্রমিকের লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, সুরতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে লাশ প্রেরণ করা হয়েছে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: