সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিবরিয়া হত্যা মামলায় সাক্ষ্য দিলেন আরো দুই জন

kibrea20150803153345ডেইলি সিলেট ডেস্ক: সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় আরো দুই জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানের আদালতে স্বাক্ষ্য গ্রহন সম্পন্ন হয়।

এ নিয়ে এ মামলায় ১৭১ জন সাক্ষীর মধ্যে ৩৪ জনের স্বাক্ষ্য নেয়া হলো। আগামী ৫ অক্টোবর পরবর্তী স্বাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারণ করেছেন আদালত।

সিলেট দ্রুত বিচার ট্রাইবুনালের পিপি এডভোকেট কিশোর কুমার কর জানান, আজ সঞ্জিব আলী ও লিলু শুক্লা দাশ নামের দুই প্রত্যক্ষদর্শীর স্বাক্ষ্যগ্রহণ করা হয়।

সাক্ষ্যগ্রহণের সময় এই মামলায় কারান্তরীণ ১৪ আসামীর মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও সিলেট সিটি কর্পোরেশনের বরখাস্ত মেয়র আরিফুল হক চৌধুরী ছাড়া সকল আসামী আদালতে উপস্থিত ছিলেন।

গত বছরের ৩০ সেপ্টেম্বর মামলার বাদি হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খানের স্বাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে শুরু হয় এ মামলার স্বাক্ষ্যগ্রহণ।

প্রসঙ্গত, ২০০৫ সালের ২৭ জানুয়ারী হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষে ফেরার পথে গ্রেণেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়াসহ ৫ জন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: