সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে স্কুলছাত্রী ছুরিকাহতের প্রতিবাদে মানববন্ধন

14517613_1742657742621478_4575019757143812931_nজগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে স্কুল ছাত্রী ছুরিকাহত হওয়ার প্রতিবাদে ও গ্রেপ্তারকৃত বখাটে যুবকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর প্রতিভা এডুকেশন ট্রাস্টের উদ্যোগে মজিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে মানববন্ধন কর্মসূচিতে ট্রাস্টের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র ছাত্রী ও শিক্ষকবৃন্দ অংশ নেন।
মানববন্ধন শেষে মজিদপুর প্রতিভা এডুকেশন ট্রাস্টের সভাপতি হাফিজ কারি সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে ও সহ-সভাপতি এমদাদুর রহমান সুমনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা ডা. শফিকুর রহমান, উপদেষ্টা আব্দুল মান্নান, উপদেষ্টা ও মজিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি মো. সিরাজ মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিনা খানম, সহকারী শিক্ষিকা বিলকিছ বেগম, রেহেনা বেগম, সাদিকা বেগম, আরজু মিয়া, সমুজ আলী, স্বপন গুপ্ত, ট্রাস্টের সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক রিজু আহমদ, ডা. সাজ্জাদ হোসেন রানা, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, অর্থ সম্পাদক অজয় চন্দ, দপ্তর সম্পাদক আক্তার হোসেন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজু মিয়া, নুর আলা নুর ইসলামী সমাজ কল্যান সংস্থার সাধারন সম্পাদক রিয়াজ আহমেদ, সহ সাধারন সম্পাদক জুবায়ের আহমেদ, শিক্ষার্থী আব্দুশ শহিদ, তোফায়েল আহমদ, রেখা চন্দ, মেঘনা বৈদ্য।
উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বি নুর গনী, শমছুল হক, মিজানুর রহমান, হাফিজ রুবেল আহমেদ, শামছুন্নুর রহমান স্মরন, হাকিম আলী, আবাব মিয়া।
উল্লেখ্য, গত সোমবার বিকেল সাড়ে ৩টায় নবম শ্রেণির ছাত্রী মজিদপুর এলাকায় বখাটে যুবক নির্মল দাস ও পিংকু দেবনাথসহ অজ্ঞাত আরো ৪ যুবক ওই ছাত্রীর পথরোধ করে তার হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে জগন্নাথপুর বাজার এলাকা থেকে পৌর কাউন্সিলর সুহেল আহমদের সহযোগীতায় বখাটে যুবক পৌরশহরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত মন্টু দাসের পুত্র নির্মল দাস (২০) ও ভবানীপুর এলাকার বাসিন্দা সাধু দেবনাথের পুত্র পিংকু দেবনাথকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় আহত ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: