সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খানা খন্দকে ভরপুর বিশ্বনাথ-শ্রীধরপুর সড়ক

14492325_1742657915954794_7931563043542594013_nবিশ্বনাথ প্রতনিধি ::
খানা খন্দকে ভরপুর বিশ্বনাথ-শ্রীধরপুর সড়ক। সংস্কারের অভাবে বেহাল দশায় পরিণত হয়েছে এই গুরুত্বপূর্ণ সড়কটি। দীর্ঘদিন ধরে সড়কটির এমন করুণ অবস্থা থাকলেও তা সংস্কারে এলাকার জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ রয়েছেন উদাসীন। এর ফলে বাধ্য হয়েই জীবনের ঝুঁকি নিয়েই প্রতিদিন সড়ক দিয়ে চলাচল করতে হচ্ছে স্কুলগামী শিক্ষার্থী ও এলাকাবাসীকে।
ভাঙনের ফলে সড়কে রয়েছে ছোট-বড় অর্ধশতাধিক গর্ত। এরমধ্যে একাধিক স্থানে থাকা বড় গর্তগুলোকে মিনি পুকুর বলে অভিহিত করেছেন এলাকাবাসীর। এসব গর্তে পড়ে প্রতিদিনই ছোট-বড় একাধিক দুর্ঘটনা সংঘটিত হচ্ছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী। বিশ্বনাথে গুরুত্বপূর্ণ একাধিক সড়কের মতো ‘বিশ্বনাথ-শ্রীধরপুর সড়ক’ যথাসময়ে সংস্কার না হওয়ার কারণে সবচেয়ে বেশি দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে।
শ্রীধরপুর গ্রামের এম. জাহেদ খান বলেন, দীর্ঘদিন ধরে সড়কটি করুণ অবস্থায় পড়ে আছে। জীবনের ঝুঁকি নিয়ে এলাকাবাসী সড়কদিয়ে যাতায়াত করে আসছেন। তিনি সড়কটি সংস্কার করার জন্য স্থানীয় সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরীর কাছে জোরদাবি জানান।
অটোরিকশাচালক সফিকুল ইসলাম বলেন, বৃষ্টি হলে সড়কে থাকা গর্তগুলো পানিতে ভরে যায়। এর ফলে এ সড়ক দিয়ে গাড়ি চালানো যায় না। অল্প জায়গার জন্য আমাদেরকে অনেক জায়গা ঘুরে যেতে হয়। গাড়িরও ব্যাপক ক্ষতি হয়।
উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেন, সড়কের বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অবহিত করা হয়েছে। খুব শিগগিরই সড়ক সংস্কারের উদ্যোগ গ্রহণ করা হবে।
সিলেট-২ আসনের সংসদ সদস্য স্থানীয় ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, উপজেলার জনগুরুত্বপূর্ণ সড়কগুলোর সংস্কার কাজ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: