সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেখে অটোরিকশা স্ট্যান্ড মনে হলেও আসলে এটি বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্স

14449037_1742657452621507_9034352720309300434_nবিয়ানীবাজার প্রতিনিধি ::
বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অটোরিকশা চালকদের দৌরাত্ম্যে অসহায় হয়ে পড়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল ভবনের প্রবেশপথের সম্মুখ থেকে পুরো হাসপাতাল টিলাকে সিএনজি চালিত অটোরিকশা স্টেশন বানিয়ে ফেলেছেন চালকরা। কর্তৃপক্ষ একাধিকবার তাদের টিলার উপর থেকে নিচে যাওয়ার নিদের্শ দিলেও তারা তা মানছেন না। এর ফলে এ্যাম্বুল্যান্সসহ রোগীবাহী যানকে বিপাকে পড়তে হচ্ছে প্রতিনিয়ত।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, অটোরিকশা চালকরা রীতিমতো সিরিয়াল ডেকে উপজেলার বিভিন্ন স্থানে যাত্রী নিয়ে যাতায়াত করেন। সিরিয়াল নিয়ে তাদের মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এতে রোগী ও রোগীর স্বজনরা ভয়ে আড়ষ্ট থাকেন। হাসপাতালের কর্মকর্তা, চিকিৎসকসহ দায়িত্বশীলরা একাধিকবার চালকদের হাসপাতাল প্রাঙ্গণ ছেড়ে যাওয়ার নিদের্শ দিলেও তারা যাননি।
অটোরিকশা চালক মানিক উদ্দিন বলেন, এখান থেকে যাত্রী নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় আমরা যাতায়াত করি। এতে কারো কোনো ক্ষতি বা ঝামেলা করি না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারি জায়গায় হাসপাতাল হয়েছে, আমরা থাকলে কোনো সমস্যা দেখি না।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. মোয়াজ্জেম আলী খান বলেন, আমি নিজে গিয়ে তাদের বলে এখান থেকে সরাতে পারিনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসিকে বিষয়টি জানিয়েছি। তিনি বলেন, চালকদের দৌরাত্ম্যে হাসপাতালের পরিবেশ স্বাভাবিক রাখা যাচ্ছে না। তারা হাসপাতালের টিলাকে অটোরিকশা স্টেশন বানিয়ে ফেলেছে। একাধিকবার তাদের হাসপাতালের সিমানার বাইরে গিয়ে যাত্রী উঠানোর কথা বললেও তারা তা মানছে না।
গত ২৬ সেপ্টেম্বর উপজেলা প্রশাসনের সমন্বয় সভায় এ বিষয়টি অবগত করেছি।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিষয়টি আমরা জেনেছি। আজকালকের মধ্যে অটোরিকশা স্ট্যান্ডটি সরানো হবে। এতে ঝামেলা হলে প্রশাসনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: