সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসীদের জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

1475117329নিউইয়র্ক সংবাদদাতা: প্রবাসীদের জঙ্গিবাদের বিরুদ্ধ অবস্থান নেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্জিনিয়ায় মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী আরো বলেন, যারা জঙ্গিবাদে মদদ দিচ্ছে তাদের বিচার হবেই।

স্থানীয় সময় বুধবার ভার্জিনিয়ার হোটেল রিজ কার্লর্টন প্রধানমন্ত্রীর জীবন সংগ্রাম নিয়ে রচিত বইয়ের মোড়ক উন্মোচন করা হয় এই অনুষ্ঠানে। প্রধানমন্ত্রী জন্মদিন এই অনুষ্ঠানে আয়োজনের কথা থাকলেও সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুতে তা বাতিল করা হয়। তবে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর জন্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াশিংটন ডিসি ও নিউইয়র্কসহ বিভিন্ন অঙ্গরাজ্য থেকে আসা নেতা-কর্মীরা।

1475117329_0প্রধানমন্ত্রী এই আলোচনা সভায় বলেন, যারা নির্বাচনের নামে মানুষ হত্যা করেছে তারাই সাম্প্রতিক জঙ্গিবাদের মূল হোতা। এ সময় প্রধানমন্ত্রী প্রবাসীদের জঙ্গিবাদের বিরুদ্ধ অবস্থান নেয়ার আহ্বান জানিয়ে বলেন, যারা দেশে জঙ্গিবাদকে মদদ দিচ্ছে তাদের বিচার হবে।

এ সময় প্রধানমন্ত্রী আরো জানান, ১৯৮১ সালে দেশে ফেরার পর এই প্রথম কিছুটা অবকাশ সময় কাটিয়েছেন। দেশের ভাবমূর্তি উজ্জ্বলে প্রবাসীদের কাজ করে যাওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: