সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা

unnamed-3জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, দেশের সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ম শেখ হাসিনার ৭০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মিলাদ ও দুআ মাহফিল করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) আছরের নামাজের পর হজরত শাহজালাল (র.) দরগাহ মসজিদে মিলাদ ও দুয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, সেলিম আহমদ সেলিম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগ নেতা হুমায়ুন রশিদ লাভলু, সুবেদুর রহমান মুন্না, আনিসুর রহমান তিতাশ, লাহিন আহমদ, মুরাদ আহমদ মুরন, কলিংস সিংহ, রিয়াদ আহমদ রুবেল, ইমামুর রহমান লিটন, সাজু ইবনে হান্নান খান, হুসেইন আহমদ বাবু, সাবেক ছাত্রনেতা আনিসুজ্জামান আনিস, যুবলীগ নেতা দিলওয়ার হোসেন দিলাল, নুরুল হক শিপু, আব্দুর রব সায়েম, সোহেল আহমদ, এমদাদ হোসেন ইমু, শাকারিয়া হোসেন শাকির, সমশের আলী সার, হোসেন আহমদ, কামাল আহমদ, আতিক মিয়া, সুমেল আহমদ, জয়নুল ইসলাম রিপন, সাইদুর রহমান, তারেক আহমদ চৌধুরী, এমএ খালেদ, রুমান আহমদ মনা, আদিল ইসলাম, জুয়েল আহমদ, আরিফ চৌধুরী, বুলবুল চৌধুরী, আফজল হোসেন, দিদারুল আলম দিদার, আফজল হোসেন, রূপম আহমদ, আবির হোসেন, অ্যাডভোকেট আবুল কাশেম, ইসলাম উদ্দিন, মুসদ্দিক নবী, হাসান রেজা, আব্দুল আহাদ, ইয়াসিন আহমদ, আবির হাসান, মারুফ মির্জা, আলমগীর হোসেন, কামাল আহমদ, মঈনুল, লায়েক, সুহাগ আহমদ, রাজিব আহমদ, নাবিল হোসেন, ফয়েজ আহমদ, আরিফ চৌধুরী প্রমুখ।

মিলাদ শেষে দেশরতœ শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনার পাশাপাশি, দেশের অব্যাহত উন্নয়ন ও শান্তি কামনা করা হয়। মোনাজাতে দেশের বরেণ্য সাহিত্যিক, কবি ও সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

মোনাজাদের আগে মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি বলেন, প্রিয় মহানগর যুবলীগের সংগ্রামী বন্ধুগন। আপনারা দেশের সফল রাষ্ট্রনায়ক, দেশরতœ শেখ হাসিনার জন্মদিন অন্যভাবে পালন করার আশা করেছিলেন। হয়ত কেক কেটে ঘটা করে এ জন্মদিন পালন করা আমাদের পক্ষে সম্ভব ছিল। কিন্তু দেশের বরেণ্য একজন সাহিত্যিক, সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুতে পুরো জাতি শোকাহত। তাই কেন্দ্রের নির্দেশে আমরা কেক কেটে জন্মদিন পালন করিনি। তিনি বলেন, আমরা প্রিয় নেত্রীর জন্য মিলাদ শেষে আল্লাহর কাছে দুআ করব আল্লাহ যেন নেত্রীকে দীর্ঘায়ু ও সুস্থতা দান করেন। সেই সাথে বরেণ্য সাহিত্যিকের আত্মার মাগয়েরাত কামনা করব। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: