সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

“গ্রেটার সিলেট ল’ গ্রাজুয়েট এসোসিয়েশন” এর কমিটি গঠন

glsa-pic-1-copyপ্রাপ্য আইনী অধিকার ও দাবী-দাওয়া আদায়ের লক্ষ্যে বৃহত্তর সিলেটের আইনে স্নাতক ডিগ্রীধারীদের নিয়ে গঠিত হয় “গ্রেটার সিলেট ল’ গ্রাজুয়েট এসোসিয়েশন” নামে একটি সংগঠন।

গত ২৫ সেপ্টেম্বর রবিবার বিকাল ৪টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে গ্রেটার সিলেট ল’ গ্রাজুয়েট এসোসিয়েশন এর একটি সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত সকল ল’ গ্রাজুয়েটদের সর্বসম্মতিক্রমে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সদস্যরা হলেন, সভাপতি মো. কামাল আহমদ, সিনিয়র সহ-সভাপতি মো. ফরিদুর রহমান, সহ-সভাপতি (১) তপন কুমার দাস, সহ-সভাপতি (২) মো. আশিকুজ্জামান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক (১) মোছা. কুলসুমা নুর লিপি, সহ-সাধারণ সম্পাদক (২) আশীষ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল ছালাম, কোষাধ্যক্ষ মো. হেলাল আহমদ, সহ-কোষাধ্যক্ষ দয়াময় চন্দ্র পাল, ধর্ম সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক তানজিনা আক্তার (রুজি), সহ-প্রচার সম্পাদক শামীমা আক্তার, দপ্তর সম্পাদক অমর চন্দ্র দত্ত, সহ-দপ্তর সম্পাদক মেহেরুন্নেছা মিলা, আইন সম্পাদক রমা চন্দ্র নাথ, সহ-আইন সম্পাদক টিংকু রঞ্জন চৌধুরী, সাহিত্য ও গবেষণা সম্পাদক জামাল উদ্দিন, সমাজসেবা সম্পাদক এ কে এম কামরুজ্জামান মাসুম, ক্রীড়া সম্পাদক শিপন গুপ্ত, সাংস্কৃতিক সম্পাদক অলক কান্তি সরকার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ জাকিউর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জয়ন্ত কর, পরিবেশ সম্পাদক মো. ফয়জুর রশীদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফজল আহমদ, নির্বাহী সদস্যবৃন্দ আয়শা আক্তার ফাহমিদা, মোরশেদ খান, আছিয়া বেগম, মো. সায়েম উদ্দিন ও সুদীপ আচার্য।

এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে এসোসিয়েশনের মাধ্যমে সব ধরনের আইনী অধিকার আদায়। এর পাশাপাশি সামাজিক কর্মকান্ডে অবদান রাখার একটা সুযোগ রয়েছে।

সভায় সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মো. রফিক মিয়া, মো. কামাল হোসেন, সুফি মোহাম্মদ ইকবাল, মো. এমদাদুল হক, এস এম রাকিব হাসান, আজহার উদ্দিন, ইমরান খান, নুরুল ইসলাম, মো. জিয়াউর রহমান, মাসুক আহমদ প্রমূখ।

উল্লেখ্য, আইনের উপর স্নাতক ডিগ্রীধারী যেকোন ব্যক্তি এই সংগঠনের সদস্য হতে পারবেন ।-সংবাদ বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: