সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএলের সাত আইকন চূড়ান্ত

mashrafi-tamim-shakib20160927112246_8483স্পোর্টস ডেস্ক ::
বিপিএলের চতুর্থ আসরের প্লেয়ারস ড্রাফট আগামী ৩০ সেপ্টেম্বর। এর আগে বিপিএল কর্তৃপক্ষ চলতি আসরের জন্য সাত আইকন খেলোয়াড়ের তালিকা ঠিক করেছে। আর তারা হলেন- মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান ও সৌম্য সরকার। গত আসরে আইকন নাসির এ তালিকা থেকে বাদ পড়েছেন।
এবারের বিপিএলে ‘আইকন’ না রাখার চিন্তাভাবনা হয়েছিল প্রথমে। তবে ২২ সেপ্টেম্বরের টেকনিক্যাল কমিটির সভায় আইকন শ্রেণি রেখেই খেলোয়াড় তালিকা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। আর আইকনদের প্লেয়ারস ড্রাফটে তোলা হবে না। পছন্দমতো দল বেছে নেওয়ার সুযোগও দেওয়া হয়েছে তাদের।
এদিকে আইকন শ্রেণির সাত ক্রিকেটারের সবার মূল্য সমান নয়। অনুমিতভাবেই সাকিব আল হাসান সবচেয়ে ‘দামি’ (৫৫ লাখ টাকা)। এর পরেই যথাক্রমে আছেন তামিম ইকবাল (৫০ লাখ), মুশফিকুর রহিম (৫০ লাখ), মাহমুদউল্লাহ রিয়াদ (৫০ লাখ) ও গত আসরের চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা (৫০ লাখ)। আর সাব্বির রহমান ও সৌম্য সরকার (যাদের মূল্যমান ৪০ লাখ করে)।
বিপিএল-এর এবারের আসরে ‘এ’ ক্যাটাগরিতে ১১ জন খেলোয়াড় রয়েছেন যাদের মূল্যমান রাখা হয়েছে ২৫ লাখ। ১৮ লাখ টাকার ‘বি’ ক্যাটাগরিতে আছেন ৩৫ জন, ১২ লাখ টাকার ‘সি’ ক্যাটাগরিতে ৫২ জন ও পাঁচ লাখ টাকার ‘ডি’ ক্যাটাগরির ২৮ জন খেলোয়াড়সহ মোট ১৩৩ জন খেলোয়াড়কে রাখা হয়েছে। ৪ নভেম্বর মাঠে গড়াবে বিপিএল-এর এবারের আসর।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: