সর্বশেষ আপডেট : ১ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারত ছেড়েছেন ফাওয়াদ খান, আর ফিরবেন না!

full_1254160291_1474986186বিনোদন ডেস্ক: ভারত ছেড়েছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। আর ফিরবেন না ভারতে। এমনটাই শোনা যাচ্ছে বলিউডে।

পাক অভিনেতা-অভিনেত্রীদের দেশ ভারত ছাড়ার যে হুমকি দিয়েছিল মহারাষ্ট্র নবনির্মান সেনা, তারপরই ফাওয়াদের এই সিদ্ধান্ত নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

যদিও সূত্রের খবর, ফাওয়াদ খানের স্ত্রী গর্ভবতী। দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছে খান দম্পতি। তাই স্ত্রী’র সঙ্গে থাকতেই পাকিস্তানে গিয়েছেন তিনি। এর সঙ্গে হুমকির কোনও সম্পর্ক নেই। তবে অক্টোবরে ফেরার কথা থাকলেও ফাওয়াদ আর ফিরবেন না এমন খবর শোনা গিয়েছে। ওইসময় ‘এ দিল হ্যায় মুস্কিল’ ছবির প্রচারে ভারতের আসার কথা ছিল ফাওয়াদের।

উল্লেখ্য, এর আগে পাক শিল্পীদের দেশ ছাড়ার হুমকি দিয়েছিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। দেওয়া হয়েছিল ৪৮ ঘণ্টা সময়সীমা। গত শুক্রবার এমএনএস দলের প্রধান অমিয় খোপকার বলেছিলেন, ৪৮ ঘণ্টার মধ্যে পাকিস্তানের সব শিল্পীদের ছাড়তে হবে ভারত। এর অন্যথা হলে পরিণতি হবে খুব ভয়ঙ্কর। এমএনএস উদ্যোগ নিয়ে পাকিস্তানে পাঠিয়ে দেবে বলেও উল্লেখ করেছিলেন তিনি।

এরপর থেকেই শুরু হয়েছে তর্ক-বিতর্ক। শিল্পীদের পাশে দাঁড়িয়েছে বহু মানুষ। আর এই পাক শিল্পীদের তালিকায় রয়েছেন ফাওয়াদ খান। দিওয়ালিতেই রিলিজ করবে ফাওয়াদ অভিনীত করণ জোহরের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুস্কিল’। ছবি ফাওয়াদ ছড়াও রয়েছেন ঐশ্বরিয়া রায়, অনুষকা শর্মা, রনবীর কাপুর।

উরির সেনা ঘাঁটিতে হামলার পর থেকে নানাভাবে পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভ পোষণ করছে ভারতীয়রা। আর সেই কোপেই পড়েছেন ফাওয়াদের মত শিল্পীরা। ফাওয়াদ ছাড়াও এই তালিকায় রয়েছেন, মাহিরা খান। কিছুদিনের মধ্যেই বলিউডে রিলিজ করছে তার প্রথম ছবি ‘রাইজ’। এছাড়াও আলি জাফর, রাহত ফতেহ আলি খান, ইমরান আব্বাসের মত শিল্পীরাই এই হুমকির মুখে পড়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: