সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘হামলা মোকাবেলায় পাক সামরিক বাহিনী প্রস্তুত’

pakistan20160927170354আন্তর্জাতিক ডেস্ক:
ভারত সীমান্তে কড়া নজর রাখছে পাকিস্তান। একই সঙ্গে যে কোনো ধরনের হামলা মোকাবেলায় পাক সামরিক বাহিনী প্রস্তুত বলে মন্তব্য করেছেন পাকিস্তান আন্তঃবাহিনী জনসংযোগ বিভাগের (আইএসপিআর) মহাপরিচালক অসিম বাজওয়া। মঙ্গলবার সেনাপ্রধান জেনারেল রাহেল শরিফের সঙ্গে নিরাপত্তা বিষয়ে এক বৈঠকের পর তিনি এ মন্তব্য করেন।

অসিম বাজওয়া বলেন, আমরা দেশের পূর্বাঞ্চলীয় সীমান্ত গভীরভাবে পর্যবেক্ষণ করছি এবং যে কোনো পরিস্থিতির জবাব দিতে পুরোপুরি প্রস্তুত।

গত সপ্তাহে ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের উরির সেনাঘাঁটিতে সন্ত্রাসী হামলায় ১৮ ভারতীয় সেনার প্রাণহানি ঘটেছে। এরপর থেকেই পাকিস্তান ওই হামলায় জড়িত বলে দাবি করে আসছে ভারত। তবে বরাবরের মতো এবারও নয়াদিল্লির এই অভিযোগ উড়িয়ে দিয়েছে ইসলামাবাদ।

মহাপরিচালক অসিম বাজওয়া বলেন, এটা দুঃখজনক যে, কোনো ধরনের প্রমাণ ছাড়াই অন্য দেশে হামলার সঙ্গে পাকিস্তানকে দায়ী করা হচ্ছে। আমরা সবসময় দায়িত্বের সঙ্গে কথা বলেছি; শক্ত প্রমাণ ছাড়া আমরা কখনো কারো দিকে আঙুল তুলিনি।

সীমান্তে সামরিক বাহিনীর তৎপরতার বিষয়ে কথা বলেছেন সেনাবাহিনীর এ মুখপাত্র। সীমান্ত ব্যবস্থাপনার জন্য ২০টি পোস্ট স্থাপনের কাজ সম্পন্ন হয়েছে বলেও তিনি জানান। সূত্র : ডন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: