সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এনটিভিতে জাপানি ছবি ‘তোরা-সান’স সানরাইজ এন্ড সানসেট’

0022বিনোদন ডেস্ক: বাংলাদেশে জাপান দূতাবাস, জাপান ফাউন্ডেশন এবং ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল—এনটিভির যৌথ উদ্যোগে জাপানের সর্বকালের অন্যতম সফল চলচ্চিত্র ‘তোরা-সান’স সানরাইজ এন্ড সানসেট’ ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে এনটিভিতে। পরে এই সিরিজের আরো দুটি ছবি প্রচার করা হবে।

হাস্যরসের সঙ্গে মানবতাবোধে পরিপূর্ণ এই ছবি দর্শককে কখনো হাসাবে, কখনো কাঁদাবে। তোরা সান নামের এক ভবঘুরের ব্যর্থ প্রেমের কাহিনী আর পরিবারের কথা নিয়ে গড়ে উঠেছে এই ছবির গল্প, যে প্রায় সময়ই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায় আর হঠাৎই টোকিওর শহরতলির নিজ বাড়িতে হাজির হয়। ছবির চরিত্রগুলোর গভীরতা আর আবেগ এই ছবিটিকে দীর্ঘদিন ধরে রাখে প্রেক্ষাগৃহে। ১৯৬৯ সালে প্রথমবার নির্মাণের পর তুমুল জনপ্রিয়তার ধারাবাহিকতায় তোরা সানকে নিয়ে মোট ৪৮টি পর্ব নির্মাণ করা হয়েছে ১৯৯৫ সাল পর্যন্ত। ১৯৯৭ সালে এর একটি বিশেষ পর্বও প্রদর্শিত হয়।

জাপান ফাউন্ডেশনের সহায়তায় এনটিভিতে প্রচারিতব্য বাংলায় ডাবিংকৃত ‘তোরা সান’ সিরিজের তিনটি নির্বাচিত ছবি কেবল বিনোদনই নয়, বরং জাপানের সংস্কৃতি এবং দৈনন্দিন জীবনের বিভিন্ন দিকের সঙ্গে বাংলাদেশের দর্শকদের পরিচয় করিয়ে দেবে। এই সিরিজের আরো দুটি পর্ব, যথা—‘তোরা সানস মেনিস্প্লিান্টারড লাভ’ এবং ‘তোরা সান গোজ নর্থ’-এর প্রদর্শনের বিষয়ে তথ্য এনটিভির ওয়েবসাইট এবং বাংলাদেশে জাপান দূতাবাসের কাছ থেকে পরবর্তী সময়ে পাওয়া যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: