সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জবাসীর ভালবাসায় আমি সত্যিই অবিভূত – নুরজাহান মুক্তা এমপি

unnamed-3বালাগঞ্জ প্রতিনিধি: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, আন্তজাতিক অপরাধ ট্রাইবুনালের ডেপুটি এটর্নি জেনারেল এডভোকেট নুরজাহান মুক্তা এমপিকে সোমবার বালাগঞ্জ তয়রুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সংবর্ধনার জবাবে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন-বালাগঞ্জবাসীর ভালবাসায় আমি সত্যিই অবিভূত। বিশেষ করে তয়রুন নেছা বালিকা বিদ্যালয়ের কাছে আমি আজীবনের জন্য অনেকটা ঋনী ও কৃতঞ্জ হয়ে গেলাম।

তিনি বলেন, বর্তমান সরকার নারী শিক্ষা সহ প্রতিটি ক্ষেত্রে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। সরকার জংগীবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ বন্ধ করার লক্ষে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, সরকারে পাশাপাশি সকল ক্ষেত্রে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান আনহার মিয়া, পুর্ব গৌরিপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, পূর্ব পৈলন পুর ইউপির চেয়ারম্যান আব্দুল মতিন, বালাগঞ্জ সদর ইউপির চেয়ারম্যান আব্দুল মুনিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম আকন্দ, বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জুনেদ মিয়া, যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক অরুনোদয় পাল ঝলক, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য একে আজাদ পনির, সাংবাদিক রজত দাস ভুলন, সাপ্তাহিক কুশিয়ারা কূল পত্রিকার প্রকাশক হুসাইন আহমদ, ভারপ্রাপ্ত সম্পাদক আবুল হোসেন ইমন, যুবলীগ নেতা আরিজ আলী, রিপন দেব, ছাত্রলীগ নেতা শাহ আলম সজিব, পিন্টু দাস, রাজিব আহমদ, কামরুল ইসলাম, আহমদ রাশেদ প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্রী সাজেদা বেগম, গীতা ও মানপত্র পাঠ করেন দীপিকা রানী নাথ। অতিথিদেরকে ফুল দিয়ে বরন করে নেয় বিদ্যালয়ের শিক্ষার্থী তানিয়া রাকিব শাম্মী, পুনির্মা রানী দাস, ইমেলি জাহান তারিন, রোকেয়া আক্তার সিনথিয়া, নুরজাহান বিথি ও জান্নাত সঞ্চিতা ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: