সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে ৯ শিক্ষককে সংবর্ধনা প্রদান

unnamed-1বালাগঞ্জ প্রতিনিধি:  বাংলাদেশ শিক্ষক সমিতি বালাগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে অবসরকালীন প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক সহ ৯ জন শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর বালাগঞ্জ উপজেলা মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধিত শিক্ষকরা হলেন, বালাগঞ্জ ডিএন মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, দেওয়ান আব্দুল রহিম স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল মুমিন, বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ কান্তি রায়, আজিজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল আলী, বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আছমত আলী, তয়রুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিকাশ চন্দ্র দাস, বালাগঞ্জ ডিএন মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিখিল রঞ্জন দাস, বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের জুনিয়র শিক্ষক প্রমোদ চন্দ্র দে, পুর্ব গৌরীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অনিল চন্দ্র দাস।

সমিতির বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আলমের সভাপতিত্বে এবং শিক্ষক নুরুল আমিন ও নুর মোহাম্মদ সাইফ উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন, বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন, বালাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম তালুকদার, সিলেট জেলা শিক্ষক সমিতির সচিব সমসের আলী, সিলেট জেলা স্কাউটের নির্বাচিত কমিশনার ও সমিতির সহ-সভাপতি ময়ুর আলী মুহিব, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মুজমিল আলী। স্বাগত বক্তব্য রাখেন, শিক্ষখ সমিতির বালাগঞ্জ শাখার সচিব পুর্ব গৌরিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান চৌধুরী। উপস্থিত ছিলেন, সমিতিরি মহিলা বিষয়ক সম্পাদক জেসমিন বেগম, শিক্ষক শহীদুল করিম, সরবিন্দু দেবনাথ, সাংবাদিক রজত দাস ভুলন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক জামাল উদ্দিন, গীতা পাঠ করেন প্রদুন্ন কুমার দাস। অতিথি ও শিক্ষকরা সংবর্ধিত শিক্ষকদেরকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সংবর্ধিতদেরকে আয়োজকদের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: