সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫০০ থেকে পাঁচ হাজার কমে মিলবে হুয়াওয়ে ফোন

1474953086তথ্য প্রযুক্তি ডেস্ক: বাংলাদেশের বাজারের জন্য বেশ কিছু স্মার্টফোনের দাম কমিয়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। এতে হুয়াওয়ে ওয়াই৫সি, হুয়াওয়ে ওয়াই৬ প্রো, হুয়াওয়ে জি প্লে মিনি, হুয়াওয়ে অনার ফোরএক্স, হুয়াওয়ে ওয়াই৬ টু, হুয়াওয়ে পিএইট লাইট ও হুয়াওয়ে জিআর ফাইভ ও হুয়াওয়ে জিসেভেন প্লাস ৫০০ থেকে পাঁচ হাজার টাকা কমে পাওয়া যাবে।

৪.৫ ইঞ্চি ডিসপ্লে, আট গিগাবাইট রম (৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে) এবং এক জিবি র্যা মের হুয়াওয়ে ওয়াই৫সি-এর দাম ৬ হাজার ৪৯০ থেকে কমিয়ে ৫ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। ফোনটিতে আছে আট মেগাপিক্সেল ব্যাক ও দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এটি অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪ ওএসচালিত।

হুয়াওয়ে ওয়াই৬ প্রো-তে আছে পাঁচ ইঞ্চির ডিসপ্লে, ১৬ জিবি রম এবং দুই জিবি র্যা৯ম। আছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ১২ হাজার ৯৯০ টাকা থেকে কমিয়ে অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত এই হ্যান্ডসেটটির দাম ধরা হয়েছে ১১ হাজার ৬৯০ টাকা।

হুয়াওয়ে জি প্লে মিনির দাম কমিয়ে ধার্য করা হয়েছে ১২ হাজার ৪৯০ টাকা যার পূর্বের দাম ছিল ১৩ হাজার ৯৯০ টাকা। সেটটিতে পাঁচ ইঞ্চির ডিসপ্লে, আট জিবি রম, দুই জিবি র্যা্ম এবং ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, আট জিবি রম, দুই জিবি র্যা্ম, ৫.৫ ইঞ্চির ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত হুয়াওয়ে অনার ফোরএক্স হ্যান্ডসেটটির দাম ১৪ হাজার ৯৯০ টাকা থেকে কমিয়ে রাখা হয়েছে ১২ হাজার ৯৯০ টাকা। হুয়াওয়ে ওয়াই৬ টু-তে আছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ১৬ জিবি রম, দুই জিবি র্যােম, পাঁচ ইঞ্চির ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬ ওএস। হ্যান্ডসেটটির দাম ১৪ হাজার ৯৯০ থেকে কমিয়ে ১৩ হাজার ৫৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

হুয়াওয়ে পিএইট লাইটে আছে পাঁচ ইঞ্চির ডিসপ্লে, ১৬ জিবি রম এবং দুই জিবি র্যা ম। অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত হ্যান্ডসেটটিতে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পূর্বের দাম ১৬ হাজার ৪৯০ টাকা, বর্তমান দাম ১৫ হাজার ৪৯০ টাকা।

জিআর ফাইভের দাম ১৯ হাজার ৯৯০ টাকা থেকে কমিয়ে রাখা হয়েছে ১৮ হাজার ৯৯০ টাকা। এতে আছে অ্যান্ড্রয়েড ললিপপ ৫ যা হালানাগাদ করা যাবে মার্শম্যালো ৬ ওএস-এ।

এদিকে জিসেভেন প্লাসের দাম ২৭ হাজার ৯৯০ থেকে কমিয়ে ধার্য করা হয়েছে ২৬ হাজার ৯৯০ টাকা। ৩২ জিবি রম ও তিন জিবি র্যাহমের অ্যান্ড্রয়েড ললিপপ ৫ ওএসচালিত হ্যান্ডসেটটি হালনাগাদ করা যাবে মার্শম্যালো ৬-এ। এতে আছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কসহ দেশব্যাপি হুয়াওয়ের সকল এক্সপিরিয়েন্স সেন্টার এবং ৬৪টি জেলায় হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলোতে নতুন দামে হুয়াওয়ের হ্যান্ডসেটগুলো ক্রয় করতে পারবেন ক্রেতারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: