সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ২০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দশে দশ গার্দিওলা এবার হারতে চান!

guardiolaস্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা মনে করেন ফর্মে থাকা তার দলটির বর্তমান মৌসুমে (২০১৬-১৭) যদি কোন পরাজয় হজম করে তাহলে আরো সেরা খেলাটা বেরিয়ে আসবে।

গার্দিওলার যুগের সুচনা হবার পর প্রিমিয়ার লীগের ক্লাবটি এ পর্যন্ত অংশ নেয়া ১০টি ম্যাচের সব কটিতেই জয়লাভ করেছে। শনিবার লীগের ম্যাচে তারা ৩-১ গোলে হারায় সোয়ানসি সিটিকে। ফলে ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লীগে ছয় ম্যাচের সবকটিতে জয় নিশ্চিত করার মাধ্যমে ২য় স্থানধারী ক্লাবের সঙ্গে চার পয়েন্টের ব্যবধান রচনা করে তালিকার শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে। তাতেও তৃপ্ত নন স্প্যানিশ কোচ। তিনি নিশ্চিত তার শীষ্যদের কাছ থেকে এর চেয়েও বেশী কিছু লাভ করবেন।

গার্দিওলা সাংবাদিকদের বলেন, সবার বুঝতে হবে আমি সবকিছুই জয় করতে যাচ্ছি না। আমরা একটি ম্যাচে হারতেও চাচ্ছি। উন্নতি এবং আরো ভাল করার জন্য পরাজয়ের দরকার রয়েছে। আমি চাই এক ম্যাচ হাতে রেখে আগামী মে মাসেই শিরোপা ঘরে তুলতে। তবে এখনো মাত্র সেপ্টেম্বর মাস। এই সেপ্টেম্বর মাসে আপনি মাত্র ছয় ম্যাচ খেলে ১৮ পয়েন্ট লাভ করেছেন। তবে সামনে প্রচুর ম্যাচ খেলতে হবে। কঠিন সব ম্যাচ আমাদের জন্য অপেক্ষা করছে।

সাবেক বার্সা কোচ বলেন, ফুটবলে কোন শেষ নেই। আপনাকে সব সময় সেরা খেলাটা খেলতে হবে, সেরা ব্যক্তিগত নৈপুণ্য প্রদর্শন করতে হবে এবং যৌথ কর্মদক্ষতা দেখাতে হবে। না হলে আমরা কিভাবে সেরা খেলাটা খেলব। কারণ প্রতিপক্ষ দল সব সময় প্রতিটি ম্যাচে ভিন্ন কিছু পরিকল্পনা প্রনয়ন করবে।

সিটির পরবর্তী ম্যাচ চ্যাম্পিয়ন্স লীগে। প্রতিপক্ষ সেলটিক। বুধবার অনুষ্ঠিত হবে এই ম্যাচটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: