সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা স্টেডিয়ামে অনিকের গোলে মুক্তিযোদ্ধার জয়

img_20160926_171737-1-600x450খেলাধুলা ডেস্ক:
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে সিলেট পর্বে ১-০ গোলে জয় পেয়েছে মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র। সোমবার (২৬ সেপ্টেম্বর) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের ১১ নাম্বারের দল উত্তর বারিধারা ক্লাব ও ৫ নাম্বারে অবস্থান করা বাংলাদেশ মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র।

ম্যাচে শাহ আলমগির অনিকের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র। তবে ম্যাচের ফলাফল অন্যরকমও হতে পারতো যদি খেলার ৫৯ মিনিটে বাম প্রান্ত থেকে রোহিতের পাস গোলরক্ষকের কাছে থাকা কলিংস বোঝার আগেই চলে যায় সেন্টুর কাছে। তিনি যথেষ্ট বিচক্ষণতার সাথে শট থেকে গোল করতে না পারায় হার নিয়ে ছাড়তে হয় তাদের ।

ম্যাচের প্রথম দশ মিনিট পর্যন্ত দুদল আক্রমণ চালাতে পারেনি । ম্যাচের ১০ মিনিটের সময় প্রথম আক্রমণ চালায় উত্তর বারিধারা ক্লাব । ডান প্রান্ত থেকে জাবেদ একাই বল নিয়ে ডুকে পড়েন ডি-বক্সের ভিতরে, তার বাড়িয়ে দেওয়া বলে দুর্বল শটে কেনিয়ার বিদেশি প্লেয়ার কলিংস সহজ সুযোগ নস্ট করেন।

এর পরের মিনিটে পাল্টা আক্রমণে যায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র। ফরোয়ার্ড তৌহিদ আলম গোল পোস্টের ৫ গজ দূর থেকে নেওয়া শট উত্তর বারিধারার গোলরক্ষক এরশাদ দক্ষতার সাথে প্রতিহত করেন ।

মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রের একের পর এক আক্রমণের পর ম্যাচের ৩১ মিনিটে ভাগ্য দোষে গোল বঞ্চিত হয় উত্তর বারিধারা ক্লাব। ডি-বক্সের ভিতর থেকে নেওয়া কলিংসের শটটি বারে লেগে ফিরে আসে।

খেলার ৪০ মিনিটে উত্তর বারিধারার বিপদসীমায় ডুকে পড়েন মোবারক, তার বাড়িয়ে দেওযা বল থেকে জাবেদ গোল আদায়ে ব্যর্থ হলে গোল শূন্য সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতির পর গোল পেতে পারতো মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র । বাম প্রান্ত থেকে বল নিয়ে বারিধারার দুর্গে ডুকে পড়েন জাবেদ । তার কাছ থেকে বল পেয়ে কাজের কাজ কিছু করতে পারেননি নাইজেরিয়ান সিমন ইজিডিকা ।

৫৯ মিনিটে ম্যাচে সব থেকে ভালো সুযোগ পায় বারিধারা। বাম প্রান্ত থেকে রোহিতের পাস গোলরক্ষকের কাছে থাকা কলিংস বোঝার আগেই চলে যায় সেন্টুর কাছে। তবে তিনি শট করতে না পারায় গোল বঞ্চিত হয় তার দল।

ম্যাচের ৬১ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মুক্তিযোদ্ধার মোবারককে। প্রতিপক্ষ দলের খেলোয়াড় সেন্টুকে অবৈধ ভাবে ফাউল করায় থাকে কার্ড দেখতে হয়।

ম্যাচের ৬৭ মিনিটে ১-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র। ১৪ নং জার্সিধারী খেলোয়াড় অনিকের দর্শনীয় একটি শর্ট থেকে গোল হয়।

ম্যাচের শেষ সময় গুলোতে দুদল কয়েকটি আক্রমণ ও পাল্টা আক্রমণ চালালেও কোনো গোল আদায় সম্ভব হয়নি। ফলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: