সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ৩ সন্তানের পিতাকে বাঁচাতে প্রয়োজন ৫ লাখ টাকা

00000000000000বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে ‘খাদ্যনালীতে টিউমার’ আক্রান্ত ৩ সন্তানের এক পিতাকে বাঁচাতে প্রয়োজন ৫ লাখ টাকার। উপজেলার জানাইয়া গ্রামের মৃত রবিন্দ্র ধরের পুত্র রনধীর ধর রাখু প্রায় ৬ মাস ধরে এ রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। অতি দরিদ্র পরিবারের সন্তান রাখু চিকিৎসার জন্য নিজের সব সঞ্চয় ও আত্নীয়-স্বজন, পাড়া প্রতিবেশিদের প্রদান করা অর্থ ইতিমধ্যে ব্যয় করে পেলেছেন নিজের চিকিৎসায়।

বর্তমানে তিনি ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কঠিন এ রোগ থেকে মুক্তির জন্য রাখুর একটি অপারেশন জরুরী হয়ে পড়েছে। এর জন্য প্রয়োজন বিপুল পরিমান অর্থ। এর সাথে আর চলমান চিকিৎসা সেবা চালিয়ে যেতেও প্রয়োজন রয়েছে তার বিপুল পরিমাণ টাকার। বর্তমানে চিকিৎসা ব্যয় চালাতে রাখু বা তার পরিবারের সদস্যরা অক্ষম হয়ে পড়েছেন। তাই অন্য কোন উপায় না থাকায় ‘রাখু ও তার পরিবার’র সদস্যরা তার (রাখু) চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও প্রবাসীদের কাছে আর্থিক’সহ সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

২ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক পেশায় একজন মুদির দোকানদার ছিলেন। ছোট্ট এ দোকানের আয় দিয়ে কোন রকমে নিজের পরিবারের সদস্যদের নিয়ে জীবিকা নির্বাহ করতেন রাখু। কিন্তু হঠাৎ করে পরিবারের কর্তাব্যক্তি এমন কঠিন রোগে আক্রান্ত হওয়ার ফলে চরম ভোগান্তির মধ্যে পড়েছেন রাখুর পরিবারের সদস্যরা।
রনধীর ধর রাখু’র চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানে আগ্রহী ব্যক্তিবর্গরা অসুস্থ রাখুর ছোট ভাই প্রদীপ ধর’র ব্যাংক একাউন্ট (উত্তরা ব্যাংক বিশ্বনাথ শাখা, হিসাব নং ১১১-৫৬৯৭) অথবা বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দর সাথে যোগাযোগ করে প্রদান করতে পারবেন। যোগাযোগ- ০১৭৪৭-১৪৪৮৫০, ০১৭১১-৩১৮২৯২, ০১৭১৬-৬৮৬৫০৬।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: