সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৫৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাইয়ে র‍্যাবের মোবাইল কোর্ট পরিচালনা : ৩৮ হাজার টাকা জরিমানা

2-daily-sylhet-bochar-news4-1স্টাফ রিপোর্টার: র‌্যাব-৯ এর মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে। র‍্যব সূত্রে জানা যায়, ২৬ সেপ্টেম্বর সোমবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত র‌্যাব-৯ সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর নেতৃত্বে ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আলতাফ হোসেন এর সমন্বয়ে সুনামগঞ্জ জেলার দিরাই থানার দিরাই বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।

মোবাইল কোর্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, খাদ্য তালিকা না থাকা ও খাদ্যে ভেজাল রং মিশ্রন করার অপরাধে ভোক্তা অধিকার আইন-২০০৯ এর ৩৯/৩৬/৪২/৪৫ ধারা এবং ২৭৩ ধারা অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ করায় দিরাই বাজার এলাকার ৭টি প্রতিষ্ঠানকে ৩৮ হাজার টাকা জরিমানা আদায় করে। যার মধ্যে, হৃদয় হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর মালিক চন্দন চক্রবর্তীকে ২ হাজার টাকা, নিউ মোহাম্মদিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর মালিক মোঃ মনফর সরদারকে ৩ হাজার টাকা, রাজ রেষ্টুরেন্ট এর মালিক ইমরানকে ২ হাজার টাকা, শেরাটন রেষ্টুরেন্ট এর মালিক বেলাল আহম্মদকে ৩ হাজার টাকা, রূপসী বাংলা রেষ্টুরেন্ট এর মালিক জুয়েল আহাম্মদকে ৩ হাজার টাকা, নিউ গ্রামীন রেষ্টুরেন্ট এর মালিক আমিনুর রহমানকে ৫ হাজার টাকা এবং পাঁচ ভাই বেকারী হাউজ এর মালিক আশিকুর রহমানকে ২০ হাজার টাকা সহ সর্বমোট ৩৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয।

তারা দীর্ঘদিন যাবৎ অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, খাদ্য তালিকা না থাকা ও খাদ্যে ভেজাল রং মিশ্রন করে অধিক লাভের আশায় মানুষের সাথে প্রতারণা করে আসছিল। জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে র‍্যাব সূত্রে জানা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: