সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

unnamed-7বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সিলেট জেলা শাখার উদ্দ্যোগে আয়োজিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম তিনি তার বক্তব্য বলেন, বাংলাদেশের প্রতিটি আদালতে রয়েছেন শত শত আইনজীবী সহকারীবৃন্দ। যারা সততা ও নিষ্ঠার সাথে এই আইন পেশার সাথে জড়িত থেকে বিচার প্রার্থী সাধারণ জনগণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাদের ন্যয্য দাবী অনুযায়ী এডভোকেট ক্লার্ক আইন পাশ করা দরকার। তাই যত দ্রুত সম্ভব সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ আইনটি পাশ করার জন্য তিনি অনুরোধ জানান।

তিনি তার বক্তব্যে আরও বলেন, বর্তমান সরকারের মাননীয় আইনমন্ত্রী আনিসুল ইসলাম এডভোকেট ক্লার্ক আইনটি চলতি অধিবেশনে সংসদে উপস্থাপন করে পাশ করবেন বলে আশ্বস্থ্য করায় তিনি তাকে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন জানান।

বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সিলেট জেলা শাখার উদ্দ্যোগে আয়োজিত সাধারণ সভায় সমিতির সভাপতি দিলীপ চন্দ্র দেব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন আফাজ’র সঞ্চালনায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, এডভোকেট কল্যান চৌধুরী, এডভোকেট মো: আব্দুর রহামন আফজাল, এডভোকেট মোহাম্মদ আলী, বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি শ্রী শ্যামল কান্তি বিশ্বাস, সহ-সভাপতি শাকিল আহমদ, মো: আলী মনসুর, ফারুক আহমদ, কন্দর্প মোহন চন্দ্র, আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় নেতা মো: আনোয়ার হোসেন, মো: ছিদ্দিকুর রহমান, মো: আমিনুল ইসলাম, মো: আইয়ুব আলী, ডা: আব্দুল কাদির, মো: আব্দুল মছব্বির, রয়েল হোসেন, মো: রকিব আলী খাঁন, মো: সেলিম আহমদ, দিলীপ চন্দ্র কর, জয়নাল আবেদীন, বীরেন্দ্র চন্দ্র মল্লিক, মো: লুৎফুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির কার্যকরি কমিটির মো: দিলাজ আহমদ, জিয়াউর রহমান, মো: নিজাম উদ্দিন, মো: ফখরুল ইসলাম, মো: গোলাম মোস্তফা, মো: নুরুল হক নাহিদ, সজীব কুমার চন্দ, মো: ইমাদ হোসেন, মো: আতিকুর রহমান আতিক, মো: আবুল হোসেন, শেখ হাসানুজ্জামান, ফাহাদ আহমদ।

উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মো: আব্দুর রহমান আফজাল ও এডভোকেট মোহাম্মদ আলী কে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির কোষাধ্যক্ষ মো: গোলাম মোস্তফা ও পবিত্র গীতা পাঠ করেন শ্রী দিলীপ চন্দ্র দেব চৌধুরী।- বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: