সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ছাত্রদলের আনন্দ মিছিল

unnamed-2কানাইঘাট প্রতিনিধিঃ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা শাখার নবগঠিত কমিটিতে সিলেট এম সি বিশ্ববিদ্যালয় কলেজ ও ’ল’ কলেজ ছাত্রদল নেতা, কানাইঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবুল বাশারকে জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক র্নিবাচিত করায়, বিএনপির কেন্দ্রীয় র্নিবাহী কমিটির সহ-সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এড.সামসুজ্জামান জামান ও সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নাকে স্বাগত জানিয়ে কানাইঘাটে আনন্দ মিছিল করেছে ছাত্রদল।

সোমবার দুপুর ১২ টায় কানাইঘাট উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যেগে কানাইঘাট উত্তর বাজার থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে মিছিল বের করে বাজার প্রদক্ষিণ করে পূর্ব বাজারে বিএনপির পার্টি অফিসের সামনে মিছিল পরবর্তী পথসভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রদলের সিনিয়র সদস্য আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে ও কানাইঘাট সরকারী কলেজের সভাপতি তাজুল ইসলামের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সদস্য নেওয়াজ শরীফ,জাকারিয়া আহমদ,শাইয়ান আহমদ,কাওসার আহমদ,রুহুল আমিন,ফাহিম আহমদ,রেজওয়ান কবির,মাসুদ রানাসহ বিভিন্ন ওর্য়াডের নেতাকর্মীবৃন্দ।

এ সময় নেতারা সময়ের সাহসী এড.জামানের হাতে গড়া কর্মী ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব তৃর্ণমুল ছাত্রদলের আস্থাভাজন আবুল বাশারকে কেন্দ্রীয় ছাত্রদল এ দায়িত্ব দেওয়ায় কেন্দ্রীয় ছাত্রদলসহ জেলা ছাত্রদলের সকল নেতাকর্মীকে তারা অভিনন্দন জানিয়েছেন। কোন কারন ছাড়া পবিত্র ঈদের পূর্বে কোরবানির পশু কেনার হাট থেকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়িয়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নাকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মুক্তির দাবী করেন তারা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: