সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন রূপে আসছেন ফারিয়া

nusrat-fariyaবিনোদন প্রতিবেদক ::
নুসরাত ফারিয়া। বড় পর্দায় যারা বর্তমানে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম ব্যস্ততম নায়িকা তিনি। অনেকে চলচ্চিত্রের আকর্ষণীয় এক মুখ বলেও এরইমধ্যে উপাধি দিয়েছেন তাকে। দেখতে দেখতে তিনটি ছবি মুক্তি পেয়েছে এই তারকার। ছবিগুলো হচ্ছে ‘আশিকি’, ‘হিরো ৪২০’ ও ‘বাদশা’। এই তিনটি ছবিতে ভিন্ন ভিন্ন সাজে নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী।

রোববার নিজের অভিনীত ‘প্রেমী ও প্রেমী’ নামে ক্যারিয়ারের চতুর্থ ছবির কাজ শেষ করেছেন তিনি। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এ ছবির বাইরে নতুন আরেকটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। তবে ছবির নাম তিনি এখনই জানাতে চান না। এই প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, এরইমধ্যে ‘প্রেমী ও প্রেমী’ ছবির কাজ শেষ করেছি। এখন ডাবিংয়ের কাজ শুরু হবে। রোমান্টিক এ ছবিটি সকলে পছন্দ করবে বলে আশা করছি। এছাড়া অক্টোবরে নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি। এ ছবিতে দুই হিরোর বিপরীতে অভিনয় করব। এপার বাংলার পাশাপাশি ওপার থেকেও একজন হিরো থাকবে। বিগ ধামাকার একটি ছবি হতে যাচ্ছে। বর্তমানে এরই প্রস্তুতি নিচ্ছি। নতুন নতুন রূপে দর্শক এ ছবিতে আমাকে দেখতে পাবেন।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার বেশকিছু ছবিতে টানা কাজ করছেন তিনি। ক্যারিয়ারের বয়স মাত্র এক বছর। সফলতাও পেয়েছেন। বিশেষ করে ভারতের বাবা যাদবের পরিচালনায় সবশেষ ‘বাদশা’ ছবিতে পেয়েছেন অকল্পনীয় সফলতা। বলতে গেলে অল্প সময়ে গুণী নায়িকাদের সঙ্গে ফাইটও দিয়েছেন এই অভিনেত্রী। সবকিছু মিলে তাই চলচ্চিত্রে অল্প সময়ে অনেক কিছু পেয়েছেন এই অভিনেত্রী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: