সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক ম্যাচে নয় গোল

1474867679খেলাধুলা ডেস্ক: গোলের খেলা ফুটবল। যারা গোল দেখতে ভালোবাসেন তারা কাল সিলেটে শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং ব্রাদার্সের ম্যাচটা না দেখে নিজেদের বঞ্চিতই করেছেন। এক ম্যাচে ৯ গোল হয়েছে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের সিলেট পর্বের উদ্বোধনী খেলায় শেখ জামাল ৫-৪ গোলে ব্রাদার্সকে হারিয়েছে।

আর এই জয়ে শেখ জামাল ৮ খেলায় (৫ জয়, ৩ ড্র) ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থাকল। সমান ম্যাচে ব্রাদার্সের পয়েন্ট ৮, রয়েছে ৭ নম্বরে। গতকাল সিলেটের মাঠে শেখ জামাল ব্রাদার্সের ম্যাচে গোলের ছড়াছড়ি দেখেছেন হাতে কজন দর্শক। তারাই উত্সবে মেতেছেন। অথচ দুই দিন আগেও এই স্টেডিয়ামে কনসার্ট দেখতে ভিড় হয়েছিল।

আক্রমণভাগে ল্যান্ডিং, ওয়েডসন এবং এমেকা ডার্লিংটনরা যেভাবে গোল করে দলটাকে এগিয়ে দিচ্ছেন সেভাবে রক্ষভাগে গোল ঠেকাতে পারছে না শেখ জামালের ডিফেন্ডাররা।

শেখ জামাল এবং ব্রাদার্সের কোচ পরিবর্তন করা হয়েছে। নেপালী কোচ বাল গোপাল মহারজনকে বাদ দিয়ে ব্রাদার্সে ফিরিয়ে এনেছে ভারতীয় কোচ সৈয়দ নাইম উদ্দিনকে। কোচের প্রথম ম্যাচে শেখ রাসেলকে হারায় ব্রাদার্স। আর শেখ জামাল থেকে কোচ শফিকুল ইসলাম মানিককে বাদ দিয়ে সুইডিশ কোচ লার্স গোরান স্টেফান হ্যান্সসনকে আনে। নতুন কোচের তালিমে এখন এই দুই দল। কাল পরস্পরের ফুটবলে উত্তজনা ছড়িয়েছে সিলেটে। কিন্তু সেই উত্তেজনার সাক্ষী হতে পারেননি সিলেটের অনেক ফুটবল পিপাসুরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: