সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইমরুল-মুশফিকদের ক্যাচ মিসের মহড়া

rubel-la20160925225342খেলাধুলা ডেস্ক:
ম্যাচের তখন বয়স মাত্র ১ ওভার। দ্বিতীয় ওভারের প্রথম বলে তাসকিন আহমেদ ওয়াইড দেওয়ায় রানের পার্থক্য হলেও ম্যাচের বয়স তাই থাকলো। এবার দারুণ আউট সুইং রাইজিং ডেলিভারি। বিধ্বংসী ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদের ব্যাটের কানায় লেগে বল গেলো স্লিপে; কিন্তু সেখানে দাঁড়ানো ইমরুল কায়েস বলটি তালুবন্দি করতে পারলেন না। ডান হেতে লেগে বল পেছনে চলে যাওয়ায় উল্টো গুনতে হলো একটি রান।

রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এমনই ক্যাচ মিসের মহড়ায় নেমেছিল বাংলাদেশ দল। একের পর এক ক্যাচ ছেড়ে কঠিন করে তুলেছিল ম্যাচকে। শাহজাদের সে ক্যাচ মিসের মাশুল গুনতে হয়েছে ৩১ রান। কারণ তখন শূন্য রানে ব্যাট করছিলেন এ আফগানী।

এর দুই ওভার পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ইনিংসের পঞ্চম ওভারে একটি বল উঠিয়ে মেরেছিলেন ৬ রানে ব্যাট করা ব্যাটসম্যান শাবির নুরি; কিন্তু মিড অনে দাঁড়ানো রুবেল হোসেন দৌড়ে বল ধরতে পারেননি। যদিও এ ক্যাচ মিসের মাশুল বড় কিছু দিয়ে দিতে হয়নি। আর তিন রান পরে সাকিবের বলে এলবিডব্লিঊর ফাঁদে পড়েন নুরি।

এরই মধ্যে ১৪৪ রানের জুটি গড়ে বাংলাদেশের হাত থেকে ম্যাচটি ধীরে ধীরে কেড়ে নিচ্ছিলেন হাশমতুল্লাহ আর রহমত শাহ। এমন সময়ই, খেলার ৪০তম ওভারে আবারও ক্যাচ মিস। এবার দলের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ মিস করলেন ক্যাচটি। তাইজুলের বলে উড়িয়ে মেরেছিলেন হাশমতুল্লাহ শাহিদী; কিন্তু মিড উইকেটে তার সহজ ক্যাচ ফেলে দেন মাহমুদউল্লাহ।

এরপর ৪৭তম ওভারের দ্বিতীয় বলে আফগান অধিনায়ক আসগর স্টানিকজাইকে ফেরাতে পারতো বাংলাদেশ। সাকিবের বলে ব্যাটে লেগে উইকেটের পেছনে মুশফিকের হাতে গেলে তা ধরতে পারেননি উইকেটরক্ষক মুশফিকুর রহীম। ফলে আরও একটি উইকেট থেকে বঞ্চিত হলো বাংলাদেশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: