সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছবির প্রচারণায় ফেসবুক কার্যালয়ে কাজল

1474815506বিনোদন ডেস্ক: বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। সাধারণ মানুষের মতো বিশ্ব তারকারও এর সাথে যুক্ত নিয়মিত। কিন্তু সেই জায়গা থেকে কিছুটা পিছিয়ে ছিলেন বলিউড তারকা কাজল। ফেসবুকে খুব একটা সক্রিয় নন এই তারকা। তার যেসব আপডেট ফেসবুকে পাওয়া যায় তা তার ফ্যানরা চালান। কিন্তু এখন থেকে তাকেই সরাসরি পাওয়া যাবে ফেসবুকে।

গত শুক্রবার যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে সামাজিক যোগাযোগ মাধ্যমটির প্রধান কার্যালয়ে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার স্বামী অজয় দেবগণ। সেখানে তার ছবির প্রচারণাও করে আসেন তারা।

বলিউডের এই তারকা দম্পতি ‘শিবায়’ চলচ্চিত্রের প্রচারণা চালাচ্ছেন আমেরিকায়। অভিনয়ের পাশাপাশি এটি পরিচালনা করেছেন অজয়। নিউইয়র্ক, শিকাগো আর ডালাস শহরেও ঘুরেছেন তারা। সবশেষে গিয়েছিলেন সানফ্রান্সিসকোতে।

ফেসবুক কার্যালয়ে সেখানকার ক্যাম্পাসের প্রশংসা করেন কাজল। অজয় প্রযোজিত গ্রামীণ নারীদের গল্প নিয়ে নির্মিত ‘পার্চেড’ ছবি নিয়েও কথা বলেন তিনি। শুক্রবার এটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।

কাজলের ফ্যান ক্লাবগুলো তার পক্ষে সবশেষ খবর ও নতুন নতুন ছবি পোস্ট করার জন্য সক্রিয় থাকে। তবে এখন থেকে ৪২ বছর বয়সী অভিনেত্রীর কাছ থেকেই সরাসরি তথ্য পাওয়া যাবে। কাজল এই প্রসঙ্গে বলেন, ‘কাজের বাইরে আমি যতটুকু সময় পাই সেটুকু আমার পরিবারকে দিই। এর বাইরে আমি কোনোকিছুই করি না। তবে এবার মনে হলো প্রচারণার জন্য ফেসবুক ভালো ও সহজ একটি মাধ্যম। সেই ভাবনা থেকেই যুক্ত হলাম। এখন থেকে আমার আপডেটগুলো আমি নিজেই ফেসবুকে পোস্ট করবো।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: