সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাক শিল্পীদের ভারত ছাড়ার হুঁশিয়ারিতে অভিনেতাদের ক্ষোভ

pak-artist_129263বিনোদন ডেস্ক: বলিউডের পাক শিল্পীদের ৪৮ ঘন্টার মধ্যে ভারত ছাড়ার হুঁশিয়ারি দিয়েছে ভারতের মহারাষ্ট্র নবনির্মান সেনা (এমএনএস)। এই ধরনের হুমকি সম্পর্কে অসন্তোষ গোপন রাখলেন না বলিউড অভিনেতাদের অনেকেই। এদের মধ্যে বেশি বেশি সরব রীতেশ দেশমুখ। তিনি বললেন, এ আর নতুন কথা কী! যা-ই ঘটনা ঘটুক না কেন, অভিনেতা-অভিনেত্রীরাই প্রথম লক্ষ্যবস্তু হয়ে ওঠেন।

৩৭ বছরের এই অভিনেতা বলেন, শিল্পীদের সফট টার্গেট হিসেবে বেছে নেওয়া হয়। এটা খুবই দুর্ভাগ্যজনক। শিল্পীদের এভাবে লক্ষ্যবস্তুতে পরিণত করে কোনও সমস্যার সমাধান সম্ভব নয়।

উল্লেখ্য, শুধু দেশছাড়ার হুমকিই নয়, পাকিস্তানি সিনেমা ও টেলিভিশন অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, এমন কোনও সিনেমার মুক্তিও আটকে দেওয়া হবে বলে এমএনএস জানিয়েছে। করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং শাহরুখ খান অভিনীত ‘রইস’ সিনেমা সহ পাক শিল্পী রয়েছেন, এমন কোনও সিনেমাকেই রেয়াত করা হবে না বলে জানিয়েছে রাজ ঠাকুরের দল। উল্লেখ্য, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রয়েছেন ফাওয়াদ খান ও ‘রইস’-এ দেখা যাবে মাহিরা খানকে।

উরিতে সেনা ছাউনিতে জঙ্গি হামলার পর ভারত ও পাকিস্তানের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে। এরই প্রেক্ষাপটে এমএনএস পাক শিল্পীদের হুঁশিয়ারি দিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: