সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পর্দায় ফিরছে ‘মিস্টার ইন্ডিয়া’

mr-india_129210বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় হিন্দি সিনেমা ‘মিস্টার ইন্ডিয়া’। এই সিনেমায় অভিনয় করেছিলেন অনিল কাপুর। এতে অনিলের বিপরীতে অভিনয় করেছিলেন শ্রীদেবী। সিনেমাটি মুক্তি পায় ১৯৮৭ সালের ২৫ মে। এর পর দীর্ঘ ২৯ বছর পেরিয়েও এখনও সিনেমাটির প্রতি দর্শকদের আকর্ষণ, ভাল লাগা এতটুকু কমেনি। ‘মিস্টার ইন্ডিয়া’ এখনও হিট। আর তাই আবার বড় পর্দায় ফিরছে ‘মিস্টার ইন্ডিয়া’।

অনেক দিন ধরেই বলিউডে শোনা যাচ্ছিল, সিনেমাটির নাকি সিক্যুয়েল তৈরির কথা ভাবছেন বনি কাপুর। শোনা যাচ্ছে, সিনেমাটিতে সিক্যুয়েলে থাকছেন শ্রীদেবী। সিনেমার অন্য চরিত্রগুলির জন্য চলছে বাছাই পর্বের কাজ।

একটি সূত্র জানিয়েছে এই সিনেমার জন্য রীতিমতো প্রস্তুতি শুরু করে দিয়েছেন শ্রীদেবী। ইতিমধ্যেই তিনি নাকি হেয়ার স্টাইলার এবং কস্টিউম ডিজাইনারের সঙ্গেও কথা সেরে ফেলেছেন।

সিনেমার নায়িকা যেহেতু অপরিবর্তিতই থাকছে অনেকেই ভাবতে শুরু করেছেন সিনেমার নায়ক কি অনিল কাপুরই থাকছেন! এর উত্তরে সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবী বলেন, ‘সিনেমার সিক্যুয়েলে আমি আছি। তবে আমি জানি না সিক্যুয়েলে আমার ভূমিকা কী হবে! আমার স্বামী (বনি কাপুর) এখন আর একটি সিনেমার কাজে ব্যস্ত। তাই এই মুহূর্তে সিনেমার সিক্যুয়েল সম্পর্কে বিস্তারিত কিছু বলার সময় আসেনি।”

শ্রীদেবীর এই কথার মাধ্যমে দুইটি ব্যাপারে নিশ্চিত হওয়া গেল। এক, ‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েল হচ্ছেই। দুই, এ সিনেমাতেও থাকছেন মিস ‘হাওয়া হাওয়াই’। বাকি রইল শুধু সিক্যুয়েলে ‘মিস্টার ইন্ডিয়া’-র যোগ দেওয়াটা! যার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতেই হবে সবাইকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: